Connect with us

Bollywood

Gadar 2: বলিউডে খানদের সিনেমা বয়কট করার ট্রেন্ড উঠলেও গদর ২ জমিয়ে ব্যবসা করবে! সানি দেওলের‌ সেই জনপ্রিয় সিনেমার সিকুয়েল দেখার অপেক্ষায় গোটা দেশবাসী

Published

on

দীর্ঘ কুড়ি বছর দর্শকরা অপেক্ষা করেছে। অবশেষে সেই অপেক্ষার অবসান ঘটবে আর দর্শকরা তাকে ফিরিয়ে দেবে এমনটা কি হতে পারে? হ্যাঁ, আমরা কথা বলছি অভিনেতা সানি দেওলের গদর ২ সিনেমাকে কেন্দ্র করে।

ব্লকবাস্টার ছবি ‘গদর’এর দুই দশক পর এর সিক্যুয়েল আসতে চলেছে। কুড়ি বছর আগে এই সিনেমা সুপার-ডুপার হিট হয়েছিল বক্স অফিসে। অভিনয় করেছিলেন সানি দেওল, আমিশা পটেল, অমরীশ পুরী-সহ বলিউডের একাধিক জনপ্রিয় তারকা।

ভারত-পাকিস্তান বিভাজনের প্রেক্ষাপটের ওপর তৈরি হওয়া এই সিনেমা দর্শকদের মনে গভীর প্রভাব বিস্তার করেছিল। দর্শকদের মতে, এই সিনেমার সঙ্গে রামায়ণের মিল খুঁজে পাওয়া গেছিল। তারা ছিলেন রাম এবং সাকিনা ছিলেন মা সীতা! তারা চরিত্রে অভিনয় করেন সানি দেওল এবং সাকিনা হয়েছিলেন অভিনেত্রী আমিশা পটেল।

শ্রীরাম যেমন রাবণের হাত থেকে মা সীতাকে উদ্ধার করতে লঙ্কায় ছুটে গিয়েছিলেন তেমনি তারা স্ত্রী সাকিনাকে উদ্ধার করতে ছুটে গিয়েছিল শত্রুপুরী পাকিস্তানে। তারা এবং সাকিনার কাহিনীই আবার ফিরে আসছে নতুনভাবে। ২০ বছর পরেও ছবির গল্প খুব প্রাসঙ্গিক হবে দর্শকদের কাছে, এমনটাই মনে করেন পরিচালক অনিল শর্মা।

অন্যদিকে এই মুহূর্তে গোটা বলিউডে খানদের সিনেমা বয়কট করার একটা অভিযান শুরু হয়েছে। তালিকায় রয়েছেন আমির খান, সালমান খান এবং শাহরুখ খান। এর আঁচ আসেনি গদরের উপর। সানি-আমিশার এই প্রেম কাহিনী পাশে দাঁড়িয়েছে একের পর এক নেটিজেন। যথার্থ দেশভক্তিমূলক এই ছবি দশক দেখবে এমনটা খোলাখুলি জানিয়ে দিয়েছে। এমনকি সানি-আমিশার ছবিকে সমর্থন করছেন মুসলিম ধর্মাবলম্বী সিনেমাপ্রেমীরাও।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending