Connect with us

Bollywood

Big B Birthday: এখন বয়স ৮০ তবু এত বছরেও স্ত্রীর জন্য এইটুকু করতে পারেননি বিগ বি অমিতাভ বচ্চন! অভিনেতার জন্মদিনেই একরাশ অভিযোগ উগড়ে দিলেন স্ত্রী জয়া

Published

on

৮০ বছরের এক তরুণ যুবক তিনি। ভাবছেন ওই বয়সের পাশে এই বিশ্লেষণগুলো কী করে মানায়? হ্যাঁ, তার ক্ষেত্রেই মানায়। কারণ তিনি বলিউডের বিগ বি। হ্যাঁ, তিনিই হলেন আজকের বার্থডে বয় অমিতাভ বচ্চন।

নয় নয় করে ৮০ বছর হয়ে গেল এই অভিনেতার। তবু তিন নাতি-নাতনি নিয়ে এই দাদু এখনো একইরকম হিট আর ফিট। ১১ অক্টোবর অভিনেতার জন্মদিন। কিন্তু এই বিশেষ দিনেও তাকে ছাড়লেন না তারই পরিবারের একান্ত আপনজন তার স্ত্রী এবং ছেলে। অভিনেতাকে বেশ কিছু প্রশ্নবাণে নাজেহাল করে ছাড়লেন জয়া বচ্চন এবং অভিষেক বচ্চন।

বিগ বি’র জন্মদিন উপলক্ষে ‘কৌন বনেগা ক্রোড়পতি’ বিশেষ ঐদিনের অনুষ্ঠানের বিশেষ অতিথি হয়ে এসেছেন স্ত্রী জয়া এবং ছেলে অভিষেক। কিন্তু ছেলে আর স্ত্রী আসায় একটু সমস্যায় পড়ে গেলেন অভিনেতা। খোলাখুলি অভিনেত্রী এবং স্ত্রী জয় বচ্চন একটা অভিযোগ করলেন স্বামীর বিরুদ্ধে তাও আবার সবার সামনে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

জয়া বললেন তিনি শুনেছেন কোনও শিল্পীর কাজ অভিনেতার পছন্দ হলে ফুল এবং হাতে লেখা চিঠি উপহার দেন। যদিও এটা জয়া সবসময় নাকি শুনেই গেছেন কারণ কোনদিন তার ক্ষেত্রে এমনটা ঘটেনি। সরাসরি বলে বসলেন কই আমায় তো কোনদিন দাওনি। স্ত্রীর এমন অভিযোগের পাহাড় ভেঙে পড়ল অমিতাভের মাথায় যে তিনি রীতিমতো অপ্রস্তুতে পড়ে গেলেন। মাকে সঙ্গ দিল ছেলে এবং অভিনেতা অভিষেক। সেও পাল্টা বললো না এ সব বললে চলবে না, দেখো না আর কী কী ফাঁস হয়।

সম্প্রতি মুক্তি পাওয়া ব্রহ্মাস্ত্র সিনেমায় এক বিশেষ ভূমিকায় অমিতাভ অভিনয় করেছেন যা মুগ্ধ করেছে দর্শকদের। এবার আবার এক নতুন সিনেমায় অভিনয় করতে চলেছেন তিনি যার না উঁচাই। সূরজ বরজাতিয়ার এই ছবি বন্ধুত্ব ও জীবন নিয়ে উদ্‌যাপনের। ছবির প্রথম পোস্টার প্রকাশ্যে আসামাত্রই দেখা গেছে টুপিতে ঢাকা মাথা। পরনে শীতের জ্যাকেট। চোখে চশমা যার সেই হলেন বৃদ্ধ অমিতাভ।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending