Bollywood

Anant-Radhika: মোটকা হাতির মতো ছেলের লক্ষ্মীমন্ত সুন্দরী বউ! রাধিকা-অনন্ত আম্বানির বিয়ে নিয়ে কটাক্ষের ঝড়! “কোটি কোটি টাকা আছে বলে মেয়ে পটে গেছে”, নোংরা Troll শুরু

নামেই জেট যুগ! সবাই খুব স্বাধীনচেতার, মুক্তমনা কেবলমাত্র নিজের বিষয়ে। অপরের বিষয়ে কুরুচিকর ভাবনা চিন্তা আজও সেই একই আছে। সাতরঙা প্রাইড রং নিয়ে সবথেকে উত্তাল থাকে যে সোশ্যাল মিডিয়া সেই সোশ্যাল মিডিয়াই প্রমাণ করে অসংখ্য মানুষের মানসিকতা আজও কতটা নীচ ও পিছিয়ে থাকা।

একদম সদ্য মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত অম্বানির সঙ্গে তাঁর দীর্ঘদিনের প্রেমিকা রাধিকা মার্চেন্টের ব্যাগ বাগদান অর্থাৎ এনগেজমেন্ট সেরে ফেললেন। আর সেই অনুষ্ঠানের ছবি ও ভিডিও ভাইরাল হতেই ট্রল ও কটাক্ষের বন্যা বয়ে গেল নেট দুনিয়া জুড়ে।

প্রসঙ্গত ভারতের ধন কুবেরের ছোট ছেলেকে নিয়ে এর আগেও নানা ধরনের মন্তব্য করতে দেখা গিয়েছিল কিছু কুৎসিত মানসিকতার মানুষকে। শারীরিক দিক দিয়ে বেশ স্থূলকায় অনন্ত। কোনও এক রোগের কারণেই তাঁর শরীর বিশালাকৃতির।

Inside Anant Ambani and Radhika Merchant's big Indian wedding

কিন্তু মনের মিলনে যে কোনও কিছুই বাঁধা পড়ে না, তা আরও একবার প্রমাণ করলেন অনন্ত – রাধিকা জুটি। তথাকথিত সুন্দরী ও স্লিম ফিগার বলতে যা বোঝায়, রাধিকা সেরকমই।

এনগেজমেন্টের অনুষ্ঠানে তাঁকে সোনালী রঙের ল্যাহেঙ্গায় বেশ সুন্দরই লাগছিল। ওদিকে অনন্তের পরনে ছিল নেভি ব্লু রঙের শেরওয়ানি।

Anant Ambani, Radhika Merchant are now engaged! See pictures inside
হাতে হাত ধরে নিজের ভালোবাসাকে এক পদক্ষেপ এগিয়ে নিয়েছেন তাঁরা। গোল ধনা, চুনরি বিধি মেনে অম্বানিদের বাড়ির মন্দিরেই আংটি বদল অনুষ্ঠান পর্ব সম্পন্ন হয়। কিন্তু গায়ে যেন ফোসকা পড়েছে নেট পাড়ার একদল মানুষদের। রাধিকা যেন তার পাশে একদমই বেমানান।

Nira