Connect with us

Bollywood

Anushka Sharma: এবার কলকাতার রাস্তায় সবুজ নেটের শাড়ি পরে দিওয়ালি পালন করলেন অনুষ্কা শর্মা!সঙ্গী ছোট্ট মেয়ে ভামিকা! নায়িকাকে দেখে কেউ চিনতে পারলেন না?

Published

on

কলকাতায় দীপাবলীর পার্টি দিলেন বিরাট-পত্নী এবং জনপ্রিয় বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা। এবার সঙ্গে রয়েছে তার মেয়ে ভামিকা। শাড়িতে ঝলমলিয়ে উঠলো নায়িকার সৌন্দর্য। সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা একটি সবুজ রঙের শাড়িতে নজর কেড়ে নিলেন সোশ্যাল মিডিয়ার।

 

View this post on Instagram

 

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma)

নিয়ন সবুজ নেটের শাড়ি। তার সঙ্গে চকচকে স্লিভলেস সবুজ ব্লাউজ। শুধু গলায় কুন্দনের বড় মালা। বাকি আর কোন গয়না পরেননি অনুষ্কা। মেকআপ একেবারেই হালকা যাকে বলা হয় ন্যুড মেকআপ। আর নায়িকার এই সাদামাটা রূপের আগুনে ঝলসে গেল তরুণ হৃদয়।

 

View this post on Instagram

 

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma)

বরাবর সাবেকি সাজে নজর কেড়ে নেন অনুষ্কা শর্মা। আপাতত কলকাতায় ঝুলন গোস্বামীর বায়োপিক চাকদা এক্সপ্রেসের শুটিংয়ে ব্যস্ত এই নায়িকা। কলকাতায় দীপাবলি কাটালেন প্রথমবার মেয়েকে নিয়ে।

 দীপাবলি কলকাতায় কাটালেন অনুষ্কা, সঙ্গে ছিল ছোট্ট ভামিকা

শোনা গিয়েছে কলকাতার যে হোটেলে তিনি রয়েছেন সেখানে পুলসাইডে পার্টি দিয়েছিলেন অনুষ্কা। এই পার্টি শুধুমাত্র দীপাবলির উদ্দেশ্যে নয়, পাশাপাশি ভারত-পাকিস্তান ম্যাচে স্বামী বিরাটের অসাধারণ পারফরমেন্সের জন্যও। স্বামীর দুর্ধর্ষ খেলা নজর কেড়েছে স্ত্রীর। পাশাপাশি ভারতের জয়ও সেলিব্রেট করে নিলেন এই ফাঁকে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending