Connect with us

Bollywood

Anushka Sharma: চিরশত্রু পাকিস্তানের বিরুদ্ধে ভারতের “বিরাট” জয়! “তোমার শক্তি এবং তুমি নিজেও ছোঁয়াচে” পাকিস্তানের বিরুদ্ধে বিরাট কোহলির রুদ্ধশ্বাস ইনিংসে মুগ্ধ স্ত্রী অনুষ্কা

Published

on

একদিকে দীপাবলি উপলক্ষ্যে উৎসবের আমেজ আর অন্যদিকে দেশের সাফল্যে উৎসবের রং লেগেছে ভারতবাসীর মনে। টি-টোয়েন্টি ইতিহাসের অন্যতম সেরা ম্যাচে ভারতের ইতিহাসের অন্যতম সেরা ইনিংস খেললেন বিরাট কোহলি। এই নিয়ে ম্যাচের সময় এবং ম্যাচের শেষে গোটা দেশ জুড়ে উঠেছে আনন্দের ঝড়।

সাফল্যের পর স্বয়ং বিরাট কোহলির চোখেও এসে গিয়েছিল জল। এই দৃশ্যটা যে কোনদিন ক্রিকেটের মাঠে দেখা যাবে সম্ভবত কেউ কোনদিন সেটা ভাবতে পারেনি। আর তার সাক্ষী থাকলো মেলবোর্ন। পাকিস্তানের বিরুদ্ধে ভারতকে কার্যত একা হাতে রুদ্ধশ্বাস ভাবে জিতিয়ে ফেরানোর পর বিরাটের চোখে জল।

অন্যদিকে একটা সময় এই বিরাট কোহলি কে হাড়ের জন্য নানাভাবে ব্যক্তিগত আক্রমণের মুখে পড়তে হয়েছিল। সে আক্রম থেকে বাদ যায়নি বিরাটের স্ত্রী এবং জনপ্রিয় অভিনেত্রী অনুষ্কা শর্মা। আজ স্বামীর এত বড় সাফল্যের পর তিনি কোথায় সেই নিয়ে যখন খোঁজ খোজ রব ঠিক তখনই সোশ্যাল মিডিয়ায় স্বামীকে শুভেচ্ছায় ভরিয়ে দিলেন অনুষ্কা। সেই পোস্ট দেখে স্পষ্ট যে স্বামীর এই সাফল্যে সমানভাবে উচ্ছ্বসিত স্ত্রী।

 

View this post on Instagram

 

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma)

চাকদা এক্সপ্রেসের ব্যস্ত শিডিউল সামলে স্বামীর জন্য একরাশ ভালোবাসা ভরা বার্তা এবং সমালোচকদের জন্য উচিত জবাব দিয়ে দিলেন অনুষ্কা। লিখেছেন তুমি অতীব সুন্দর মানুষ। তোমার প্রতিজ্ঞা সত্যিই অবাক করে দেওয়ার মত। আমি এটা বলতে পারি যে জীবনের সেরা ম্যাচ দেখলাম এবং যদিও আমাদের মেয়ে খুব ছোট্ট এটা বোঝার জন্য যে কেন তার মা উচ্ছ্বসিত হয়ে লাফাচ্ছিল এবং আনন্দে নাচ করছিল, একদিন সে বুঝবে যে তার বাবা সেই রাতে জীবনের সেরা ইনিংস খেলেছেন একটা কঠিন অধ্যায়ের পর। কিন্তু তিনি আরো শক্তিশালী হয়ে প্রমাণ করেছেন নিজেকে। তোমার সাফল্যে আমি ভীষণভাবে গর্বিত। তোমার শক্তি ছোঁয়াচে এবং তুমি নিজেও তাই।

Trending