Bollywood

Arijit Singh: টিকিটের দামে চলে আসবে আস্ত একটা ফ্ল্যাট! অরিজিৎ সিং- এর শো এর টিকিটের দাম শুনে মাথা ঘুরে গেল দর্শকদের

এই মুহূর্তে আমাদের দেশে এমন হাতে গোনা কিছু শিল্পী রয়েছেন যাদের খ্যাতি আন্তর্জাতিক মানের। অরিজিৎ সিং তেমনই এক ব্যক্তিত্ব হয়ে উঠেছেন। মাটির মানুষ, সাধারণ মাপের মানুষ নানা ধরনের আখ্যা যুক্ত হয়েছে তার নামের পাশে।

See the source image

এই মুহূর্তের দেশের সঙ্গীত জগতের তারকাদের নামের তালিকা প্রস্তুত করা হলে সেখানে নিঃসন্দেহে শীর্ষে যে শিল্পীর নাম রয়েছে তার মান সবার উপরে থাকবে এটা খুবই সাধারণ বিষয়। কিন্তু তাই বলে এত বেশি দাম? হ্যাঁ, এখানে গায়ক অরিজিৎ সিং নয় বরং অরিজিতের শোয়ের কথা বলা হচ্ছে।

অরিজিতের প্রতিটি ভক্ত জীবনে একবার তাকে কাছ থেকে দেখার স্বপ্ন দেখেন প্রতিদিন। কিন্তু এবার এই স্বপ্ন দেখলে লাগতে পারে ছ্যাঁকা। কারণ এই স্বপ্ন মেটাতে হলে আপনাকে দিতে হতে পারে ১৬ লক্ষ। হ্যাঁ, ঠিক এটাই হলো অরিজিৎ সিং এর একটি অনুষ্ঠানের মূল্য।

western vs traditional what looks classy on arijit singh 3

আকাশ ছোঁয়া টিকিটের দাম। অরিজিতকে ছুতে যাওয়ার আগে পকেট খালি হয়ে যেতে পারে আপনার। হ্যাঁ, পুণের একটি লাইভ কনসার্টে টিকিটের দাম রাখা হয়েছে ১৬ লক্ষ। কয়েকদিন আগেই অরিজিৎ’এর কলকাতা কনসার্টের টিকিটের আকাশছোঁয়া দাম নিয়ে প্রবল চর্চা শুরু হয়েছিল। সে আলোচনা বা সমালোচনার আগুন নিভতে না নিভতে আবার একটি নতুন আগুন জ্বলে উঠল। এবার আর কলকাতা নয় বরং এবার বিতর্ক তৈরি হয়েছে পুণের অনুষ্ঠানকে কেন্দ্র করে।

Arijit Singh - One Night Only Tour, Kolkata 2023

টিকিটের দাম দেখে ভিরমি খাওয়ার দশা সাধারণ মধ্যবিত্ত অনুরাগীদের। কারণ সেই কনসার্টের একটি টিকিটের মূল্য দিয়ে কলকাতা শহরে অনায়াসে কিনে নেওয়া যাবে আস্ত একটি বাড়ি বা ফ্ল্যাট। আগামী বছর জানুয়ারি মাসে পুণে শহরে অনুষ্ঠান করার কথা রয়েছে অরিজিতের। গায়কের ‘ওয়ান নাইট অনলি ট্যুর’এর অংশ এই কনসার্ট। কেউই এই সুযোগ মিস করতে চাইছে না আর তাই চরচরিয়ে দাম বাড়ছে টিকিটের।

Arijit Singh Pune concert ticket price cleanup

৯৯৯ টাকা থেকে শুরু হয়েছে টিকিটের দাম। শেষ হয়েছে ১৬ লাখ টাকায়। আরাম করে অরিজিৎ’এর গান শুনতে হলে দিতে হবে ১৬ লাখ টাকা।কনসার্টের ভেন্যুকে মোট ৮টি ভাগে ভাগ করা হয়েছে। ৮টি বিভাগের দাম যথাক্রমে ৯৯৯, ১৯৯৯, ৩৯৯৯, ৪৯৯৯, ৮৯৯৯, ১০ লাখ টাকা, ১২ লাখ টাকা, ১৪ লাখ টাকা, ১৬ লাখ টাকা। যত ইচ্ছা খাবার নেওয়া যাবে এবং প্রিমিয়াম পানীয় থাকবে।

Nira