Bollywood

তোয়ালে জড়ানো অর্ধ’নগ্ন ছবি! হ’ট অ্যান্ড সে’ক্সী নায়িকাদের ভিড়ে এবার জ্বলে উঠলেন হ্যান্ডসাম হাঙ্ক! সকাল সকাল বাড়ালেন অসংখ্য মহিলার হার্টবিট

এই মুহূর্তে বড় পর্দায় যে অভিনেতারা নিজের অভিনয় দিয়ে মুগ্ধ করেছেন হাজার হাজার মহিলাদের তাদের মধ্যে অন্যতম আয়ুষ্মান খুরানা। দুই ভাই মিলে বেশ রাজত্ব করছেন বলিউডে। তবে তার মধ্যে দাদার কীর্তি এবং কৃতিত্ব বেশি।

সুঠাম চেহারার সঙ্গে মারকাটারি অভিনয় দুই দিক দিয়েই বলিউডের এই ক্লাস অভিনেতাদের টেক্কা দিচ্ছেন আয়ুষ্মান। কিন্তু এবার যে ছবি তিনি শেয়ার করলেন সেটা সাহসী না হলে করা যায় না।

পরনে শুধু একটা তোয়ালে, তাতেই সকাল সকাল বাড়ালেন মহিলাদের হার্টবিট। এই একটা ছবির মধ্যে দিয়েই যে তারকার ভক্তদের সংখ্যা এবার হু হু করে বেড়ে যাবে সেটা বলাই বাহুল্য। সকালবেলা প্যারিস থেকে পোস্ট করলেন এই উষ্ণতায় ভরা ছবি। রোদের আলো মেখে স্নান করে বেরিয়েই ধরা দিলেন একেবারে আলফিল্টার্ড রূপে।

এই বলিউড তারকার শরীরী ভঙ্গিমায় ফুটে উঠেছে বোল্ডনেস। ক্যাপশনে লিখেছেন সুপ্রভাত। তার সঙ্গেই লিখলেন ঘুম এখনো সম্পূর্ণ হয়নি তাই আবার ঘুমাতে যাবেন। কিন্তু অভিনেতা জানেন না এই ছবি দিয়ে তিনি কত মেয়ের রাতের ঘুম কেড়ে নিলেন। আর সেই সঙ্গে কত ছেলের অনুপ্রেরণা আর ঈর্ষণীয় হয়ে উঠলেন তার ইয়ত্তা নেই।

তবে একটি গুরুত্বপূর্ণ খবর তিনি দিয়েছেন বলা যায় সেটা সুখবর। লিখেছেন এটি একটি পুরনো ছবি। কিন্তু খুব তাড়াতাড়ি আসছে, তার অ্যাকশনমূলক সিনেমা। তার জন্য প্রস্তুতি নিচ্ছেন এখন থেকেই। ঝাঁঝালো পোস্টে গরম হয়ে উঠলো সোশ্যাল মিডিয়া।

Titli Bhattacharya