Bollywood

Susmita Sen Birthday: বয়স প্রায় ৫০ ছুঁই ছুঁই! এখনও ততটাই সমুজ্জ্বল সুস্মিতা সেন! কী তার রূপের রহস্য?

বলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রীর সাথে সাথে একজন বিশ্বসুন্দরীও বটে তিনি। তাকে দেখলে তার বয়সের ছাপ কোনভাবেই বোঝা যায় না। বছর পাঁচেক হয়ে গেছে তিনি চল্লিশের কোটা পেরিয়ে গেছেন কিন্তু এখনো তার সৌন্দর্যমুক্ত হয় কোটি কোটি বলিউড প্রেমী। এখানে অভিনেত্রী সুস্মিতা সেনের কথা বলা হচ্ছে।

এই বিশ্বসুন্দরীর বয়স যা শুনে কিছুটা অবাক হলেও এটাই সত্যি। তাকে দেখে তার আসল বয়স কেউ ধরতে পারবে না। কিন্তু কিভাবে এত সুন্দর রূপ ধরে রেখেছেন তিনি? তা জানতে উদ্যোগী হন সকলেই। মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় এই নিয়ে উঠে আসে নানান তথ্য। তবে আজ জানবো তার রূপের রহস্য।

Sushmita's 45th birthday: Sushmita Sen was the first Indian to become Miss  Universe, the answer to this question gave the title » Jsnewstimes

তবে অভিনেত্রী এর জন্য কোন দামি জিনিসে বিশ্বাসী নন। বাহ খুব কঠিন কোন পদ্ধতিতে রূপচর্চা করেন না তিনি। যেমন সহজভাবে সুন্দর করে কথা বলেন তেমনভাবেই নিজের রূপেরও যত্ন নেয় সহজ পদ্ধতিতে। তার মতে নিয়ম মেনে খাবার খেলে পুষ্টি পাবে শরীর আর তাই প্রকাশ পাবে নিজের রূপে।

সুস্মিতা নিজের দিন শুরু করেন দুধ আর কাঠবাদাম দিয়ে। সে সঙ্গে ফলের রস ও তার খাদ্য তালিকায় প্রতিদিনের গুরুত্বপূর্ণ একটি জিনিস। সেই সঙ্গে আরও একটি বিশেষ জিনিসের নজর রাখেন তিনি। অতিরিক্ত তেল যুক্ত খাবার তিনি খান না। একেবারেই বাদ রাখেন ভাজা বুঝি নিজের খাদ্য তালিকা থেকে।

Aarya (2020)

তার সঙ্গে আরও একটি অভ্যাস রয়েছে তার। কোনদিন শরীরচর্চা করতে বলেন না তিনি। আর এই সব থেকেই তার রূপের এত সুন্দর জেল্লা বেরিয়ে আসে। এই সবকিছুর মধ্যে আরও একটি জিনিস বিশ্ব সুন্দরীর সৌন্দর্য বাড়িয়ে তোলে। তাহলেও তার মুখের হাসি। আমি সবসময় নিজের মনকে ভালো রাখতে চেষ্টা করেন তাতে শরীর ভালো থাকে এবং রুপও ফুটে ওঠে।

Nira