Bollywood

Bipasha Basu Pregnant: গর্ভে সন্তান এলো কীভাবে? সন্তানের জন্ম দিতে গেলে জানতে হবে এই রেসিপি! পড়ে ফেলুন বিপাশার সিক্রেট

বলিউডের এই মুহূর্তে যে সমস্ত জনপ্রিয় তারকা জুটি রয়েছে তাদের মধ্যে অন্যতম হলো করণ সিং গ্রোভার এবং বিপাশা বসু। সম্প্রতি তাদের দুজনের কোল আলো করে এসেছে এক ছোট্ট কন্যা সন্তান। আর মেয়ের জন্মের পর থেকেই এই জনপ্রিয় জুটিকে শুভেচ্ছায় ভরিয়েছে বলিউডের তারকা সহ সাধারণ মানুষ।

প্রসঙ্গত ‘অ্যালোন’ ছবির সেটেই প্রথম আলাপ হয় দুজনের। সেখান থেকেই প্রেম শুরু হয় দুজনের মধ্যে। এরপর গাঁটছড়া বাঁধেন এই জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রী। তারপরেই চলতি বছরে তাদের প্রথম সন্তানের জন্ম হয়েছে। চলতি মাসের গত ১২ তারিখ মেয়ে দেবীর জন্ম দিয়েছেন বিপাশা।

 

View this post on Instagram

 

A post shared by Bipasha Basu (@bipashabasu)

প্রথম সন্তান জন্মাবার পরেই সেই খবর সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নেন এই তারকা দম্পতি। এরপর সেই দিনই জানান মেয়ের নাম রেখেছেন দেবী। প্রথম প্রেগনেন্সির খবর থেকে শুরু করে মেয়ে দেবীর জন্ম পর্যন্ত কোন কিছু নিয়েই সেভাবে গোপনীয়তা রাখেনি এই জুটি। এবার প্রথম মেয়ের ছবি শেয়ার করলেন এই তারকা।

এই ছবিতে দেখা যাচ্ছে, মেয়েকে কোলে নিয়ে দাঁড়িয়ে রয়েছেন করণ। দু’জনেই হাসিমুখে মিষ্টি ছোট্ট মেয়ের দিকে তাকিয়ে রয়েছেন। এই মিষ্টি ছবিটির ক্যাপশনে বিপাশা লিখেছেন, ‘সুন্দর মিষ্টি দেবদূত তৈরির রেসিপি। ১) অর্ধেক কাপ তুমি ২) অর্ধেক কাপ আমি ৩) মায়ের ভালোবাসা এবং আশীর্বাদ হাফ কাপ ৪) সঙ্গে থাকবে জাদু এবং দুর্দান্ত জিনিস ৫) ৩ ফোঁটা রামধনুর গন্ধ, দেবদূতের গুঁড়ো, ইউনিকর্নের স্পার্কেল এবং সকল স্বর্গীয় জিনিসের ৬) নিজের পছন্দ অনুযায়ী কিউটনেস এবং মিষ্টিভাব দিতে হবে’।

 

View this post on Instagram

 

A post shared by Bipasha Basu (@bipashabasu)

বিপাশা শেয়ার করা এই সুন্দর মিষ্টি পরিবারের ছবি দেখে নেটিজেনরা প্রশংসায় ভরিয়েছে। সেই ছবির কমেন্ট বক্স খুলেই চোখে পড়ছে নানা রকম সুন্দর সুন্দর কমেন্ট। তবে মেয়ের ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করলেও তার মুখ একটি ছোট হৃদয় ইমোজি দিয়ে ঢেকে দিয়েছেন অভিনেত্রী।

Titli Bhattacharya