Bollywood starts Electricity bill: বলিউড তারকাদের বিলাসবহুল বাড়ি থেকে মাসে মাসে মুম্বাই বিদ্যুৎ দপ্তর আয় করে কোটি কোটি টাকা! আপনি কি জানেন‌ আপনার প্রিয় বলিউড তারকারা মাসে কত টাকা ইলেকট্রিসিটি বিল দেয়? – Tolly Tales
Connect with us

Bollywood

Bollywood starts Electricity bill: বলিউড তারকাদের বিলাসবহুল বাড়ি থেকে মাসে মাসে মুম্বাই বিদ্যুৎ দপ্তর আয় করে কোটি কোটি টাকা! আপনি কি জানেন‌ আপনার প্রিয় বলিউড তারকারা মাসে কত টাকা ইলেকট্রিসিটি বিল দেয়?

Published

on

বলিউডের অভিনেতা অভিনেত্রীদের জীবনযাপন যে সব সময় বিলাসবহুল তা বলাই বাহুল্য। তাদের দৈনন্দিন জীবনে যা খরচা হয় তা দিয়ে সাধারণ মানুষের হয়তো একটা মাসেরও বেশি চলে যেতে পারে। কিন্তু কখনো কি চিন্তা করেছেন যে বলিউডের বড় বড় অভিনেতা অভিনেত্রীরা যে বিলাসবহুল বাড়ি বা ফ্ল্যাটে থাকে তার ইলেকট্রিসিটি বিল কত আসতে পারে? এই বিষয়ে তেমন খুব একটা চর্চা দেখা যায় না। তবে কিছু তারকাদের বাড়ির ইলেক্ট্রিসিটি বিল এর খরচা শুনলে সাধারণ মানুষ চমকে উঠবে।

১.অমিতাভ বচ্চন- অমিতাভ বচ্চন বলিউডের বেশ কয়েক দশকের জনপ্রিয় অভিনেতা হলেন। যিনি এই মুহূর্তে যে বাড়িতে থাকেন তার নাম হলো জলসা। এই বাড়ির ইলেকট্রিক বিল আসে প্রায় ২২ লক্ষ টাকা।

২.সাইফ আলী খান -সাইফ আলী খান বলিউডের জনপ্রিয় অভিনেতা হওয়ার সাথে সাথে সাইফ হলো একজন নবাব। আর তার একাধিক বাড়ির মধ্যে মুম্বাইয়ে যে বাড়িটিতে তারা থাকেন তার ইলেকট্রিসিটি বিল আসে প্রায় ৩০ লক্ষ টাকা।

O quão rico é Saif Ali Khan?

৩.ক্যাটরিনা কাইফ -মুম্বাইতে একটি ফোর বি এইচ কে ফ্ল্যাটে থাকেন ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল। তাদের ফ্ল্যাটের ইলেকট্রিসিটি বিল আসে ৮ থেকে ৯ লাখ টাকা।

katrina kaif | Katrina kaif's father-in-law Sham kaushal reacts on her  latest pictures in black swimsuit dgtl - Anandabazar

৪.দীপিকা পাড়ুকন – রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোন এই বলিউড দম্পতিকে নিয়ে চর্চা কিছু কম হয় না। দুজনের প্রেম থেকে বিয়ে এবং জীবন যাপন সবকিছু সম্বন্ধেই জানতে ভক্তরা মুখিয়ে থাকে। তবে এই দম্পতি যে অ্যাপার্টমেন্টে থাকে সেই অ্যাপার্টমেন্টের ইলেকট্রিসিটি বিল আসে প্রায় ১৩ লক্ষ টাকা।

বিরাট,প্রিয়াঙ্কার পর এই কীর্তি ছুঁলেন দীপিকা, ইনস্টায় ফলোয়ার সংখ্যা ৫০  মিলিয়ান - Bollywood Diva Deepika Padukone crosses 50 million mark on  Instagram, Bangla News Bangla ...

৫.শাহরুখ খান- শাহরুখ খান হলেন বলিউডের বাদশা। তাকে নিয়ে চর্চা হওয়ার সাথে সাথে তার বাড়ির মান্নতকে নিয়েও একাধিক চর্চা হয়। তারে বিলাসবহুল বাড়িতে ইলেকট্রিক বিল শুনলে সাধারন মানুষ চমকে যাবে। মান্নতের ইলেকট্রিক বিল আসে প্রায় ৪৩ লক্ষ টাকা।

এই ৩ বিশেষ খাবার পেলেই কেটে যাবে শাহরুখের বাকি জীবন, কী সেই বিশেষ আইটেম |  Shah Rukh Khan can spend his whole life eating this special 3 foods Brd

৬.সালমান খান- সালমান খানের বাড়ির নাম হলো গ্যালাক্সি। গ্যালাক্সিতে সালমানের পুরো পরিবার একত্রিত হয়ে থাকে। এই বাংলোর প্রতি মাসের ইলেকট্রিক বিল আসে ২৩ লক্ষ টাকা।

Salman Khan: দাবাং ট্যুর থেকে ফিরেই নাকি রাশিয়া যাচ্ছেন সলমন, কেন এমন  বললেন নেটিজ়েনরা? | Salman Khan trolled by Netizens - TV9 Bangla News

৭.আমির খান- আমির খান সবসময়ই হিসেবী একজন মানুষ। তাই নিজের বিলাসবহুল জীবনযাপনের থেকেও তিনি হিসেব করেই চলেন। তাই আমিরের বাড়ির ইলেকট্রিক বিল এর সংখ্যা বেশ কিছুটা কম। তার বাড়িতে ইলেকট্রিক বিল আসে প্রায় ৯ লক্ষ টাকা।

আমির খান - উইকিপিডিয়া

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending