Bollywood

Actress Aged Pregnancy: দিদা হওয়ার বয়সে হয়েছেন মা! এই বয়সে সন্তানের জন্ম দিয়েছেন এই জনপ্রিয় বলিউড সুন্দরীরা!

আমাদের সমাজ এমন একটি জায়গা যেখানে প্রত্যেক মানুষকেই একটি করে বয়সের সীমায় বেঁধে ফেলা হয়। ছোট থেকে শুরু করে বড় হওয়ার পরে বিয়ে এবং মা হওয়ার সময় সেটাও সমাজই ঠিক করে দেয়। কিন্তু বর্তমানে এমন অনেক মানুষ রয়েছেন যারা বয়সের সীমা তোয়াক্কা করেন না। সেইভাবে বলিউডে এমন কিছু অভিনেত্রী রয়েছে যারা বেশি বয়সে মা হয়েছেন। ৩০ বছর থেকে শুরু করে অনেকে আবার ৪০ বছরের পরেও মা হয়েছেন। আজ তেমনি কিছু অভিনেত্রীর নাম নিচে তালিকায় দেওয়া হল।

করিনা কাপুর খান – বলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রীর পাশাপাশি তিনি হলেন নবাব বংশের পুত্রবধূ। প্রসঙ্গত নবাব বংশের উত্তরাধিকারী এবং বলিউডের জনপ্রিয় অভিনেতা সাইফ আলী খানের সঙ্গে তার ২০১২ সালে বিয়ে হয়। বর্তমানে তাদের দুটি ছেলে রয়েছে। আর আর গত বছরই জন্ম হয়েছে তাদের ছোট ছেলে জাহাঙ্গীরের। ছোট ছেলের জন্ম হওয়ার সময় কারিনার বয়স ছিল ৪০ বছর।

অমৃতা রাও -বলিউডের জনপ্রিয় ছবি হলো বিবাহ। এই ছবিতেই অভিনয় করতে দেখা গিয়েছিল অভিনেত্রী অমৃতা রাওকে। তিনি বহু বছর আগেই তার প্রেমিক আরজে আনমোলের সঙ্গে বিবাহ করেছিলেন। তবে তিনি ২০২০ সালে জন্ম দেন এক পুত্র সন্তানের। সে সময় অভিনেত্রীর বয়স ছিল ৪০ বছর।

নেহা ধুপিয়া – মডেলিং দিয়ে নিজের অভিনয় জীবন শুরু করলেও বর্তমানে বলিউডের তিনি একজন জনপ্রিয় মুখ। তিনি বিয়ে করেছেন অভিনেতা অঙ্গদ বেদীকে। ৩৭ বছর বয়সে তাদের প্রথম সন্তান মেহরের জন্ম হয়। আর তারপরে ২০২১ সালের অক্টোবর মাসে নেহা এক পুত্র সন্তানের জন্ম দেয়। সেই সময় তার বয়স ছিল ৪১ বছর।

 

View this post on Instagram

 

A post shared by Neha Dhupia (@nehadhupia)

ফারহা খান – বলিউডের জনপ্রিয় পরিচালকদের মধ্যে একজন হলেন ফারহা খান। সেই সঙ্গে তিনি একজন নামি কোরিওগ্রাফারও। সেই সঙ্গে তাকে আবার বেশ কিছু ছবিতে ক্যামিও চরিত্রতেও দেখা গেছে। ২০০৮ সালে ৪৩ বছর বয়সে তিন সন্তানকে একসঙ্গে জন্ম দিয়েছিলেন ফারহা।

শিল্পা শেট্টি কুন্দ্রা – ৯০ দশকের বলিউডের জনপ্রিয় অভিনেত্রীর পাশাপাশি যাদের সৌন্দর্যের মুগ্ধ হত দর্শক তাদের মধ্যে উল্লেখযোগ্য হলেন অভিনেত্রী শিল্পা শেট্টি। তিনি বলিউডের জনপ্রিয় পরিচালক রাজ কুন্দ্রাকে বিয়ে করেন। তারপর ২০১২ সালে ৩৭ বছর বয়সে প্রথম সন্তানের জন্ম দেন শিল্পা। এরপর ২০২০ সালে ৪৫ বছর বয়সে নায়িকা তার দ্বিতীয় সন্তানের জন্ম দেন।

প্রীতি জিন্টা – একটা সময় শাহরুখ, ঋত্বিকদের বিপরীতে জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন প্রীতি জিন্টা। তাকে বলিউডের ‘বাবলি গার্ল’ বলেই চেনেন সকলে। গত বছর নভেম্বর মাসে যমজ সন্তানের জন্ম দেন প্রীতি। সন্তানদের জন্মের সময় এই অভিনেত্রীর বয়স ছিল ৪৬ বছর।

 

View this post on Instagram

 

A post shared by Preity G Zinta (@realpz)

Nira