Connect with us

Bollywood

Brahmastra-Kashmir Files: ভাটের গল্প, আলিয়ার শুধু শিবা শিবা ডাক! তাও ব্রহ্মাস্ত্র দেখে ২৫০ কোটি টাকা তুলিয়ে দিলেন নেটিজেনরা, হারিয়ে দিল কাশ্মীর ফাইলসকেও

Published

on

বলিউড জুড়ে এখন যেখানে বয়কট ট্রেন্ডে সেখানে নতুন দৃষ্টান্ত স্থাপন করলো ব্রহ্মাস্ত্র। আলিয়া ভাট এবং রণবীর কাপুর অভিনীত এই সিনেমা দুর্দান্ত সাফল্যের মুখ দেখল প্রথম সপ্তাহেই। অয়ন মুখোপাধ্যায় পরিচালিত এই হিন্দি সিনেমা এখন অবধি টিকিট বিক্রি, প্রচারস্বত্ব নিয়ে যা আয় করছে ২০২২ সালে অন্য কোন হিন্দি ছবি তার ধারে কাছে যেতে পারেনি।

সপ্তাহের মাঝে মাঝে সময় দাঁড়িয়ে এত ভাল ব্যবসা হবে এমনটা কল্পনা করতে পারেনি পরিচালক, প্রযোজক এবং অভিনেতা-অভিনেত্রীরা। বৃহস্পতিবারের মধ্যেই প্রায় ১৫০ কোটির ব্যবসা হয়ে গেছে সারা ভারতে। তাই রবিবারের মধ্যেই এটা যে প্রায় ২০০ কোটির অংক ছুঁয়ে ফেলবে তেমনটা বলিয়া বাহুল্য।

Brahmastra' Explodes at Box Office, Breaks Record of 'Kashmir Files' on  Fourth Day

ব্রহ্মাস্ত্র দক্ষিণ ভারতের ভাষাগুলিতে ডাব করা হয়। তাই সেখান থেকেও প্রায় ১৯ কোটির মত আয় হয়েছে এখন পর্যন্ত। দক্ষিণ আমেরিকার বেশ কিছু দেশের মুক্তি পেয়েছে এই হিন্দি সিনেমা যেখান থেকে ভালো আয়ের মুখ দেখেছে নির্মাতারা। ২০২২ সালে এখন অবধি রিলিজ হওয়া হিন্দি সিনেমাগুলোর মধ্যে সবথেকে ভালো ব্যবসার মুখ দেখেছিল কাশ্মীর ফাইলস। এবার সেই রেকর্ড ভাঙতে পারে ব্রহ্মাস্ত্র, এমনটাই অনুমান হচ্ছে প্রথম সপ্তাহের বক্স অফিস সংগ্রহ দেখে।

Dismissing 'The Kashmir Files' is like shooting the messenger. Look beyond  its flaws

এদিকে এর মধ্যেই আবার পরিচালক অয়ন মুখোপাধ্যায় জানিয়ে দিয়েছেন এটি আসলে একটি ট্রিলোজি। এর দ্বিতীয় খন্ড ২০২৫ সালের শেষের দিকে আসতে পারার সম্ভাবনা রয়েছে। তখনও কি আলিয়া-রণবীর জুটি পর্দা কাঁপাবেন? তেমনটা জানা যায়নি।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending