Brahmastra: দু’দিন ধরে এতো খারাপ রিভিউ তাও দু’দিনেই ১৬০ কোটি আয় রণবীর-আলিয়ার ব্রহ্মাস্ত্রের! কী করে সম্ভব? মাথা চুলকাচ্ছেন নেটিজেনরা – Tolly Tales
Connect with us

Bollywood

Brahmastra: দু’দিন ধরে এতো খারাপ রিভিউ তাও দু’দিনেই ১৬০ কোটি আয় রণবীর-আলিয়ার ব্রহ্মাস্ত্রের! কী করে সম্ভব? মাথা চুলকাচ্ছেন নেটিজেনরা

Published

on

অয়ন মুখার্জির ব্রহ্মাস্ত্র অবশেষে সবার অপেক্ষার অবসান ঘটিয়ে গত শুক্রবার মুক্তি পেয়েছে। এই ছবির মুক্তির অপেক্ষায় অনেকদিন ধরেই বসেছিল বলিউড। অনেকেই বলেছিল এই ছবির হাত ধরে ঘুরবে বলিউডের ভবিষ্যৎ। ছবি মুক্তির দুদিনের মধ্যেই সারা পৃথিবীতে এই ছবির আয় হয়েছে ১৬০ কোটি ।

Brahmastra Movie Review: 'Montage Of Epicness', India's Answer To Every  Marvel Movie Ever Ft. Ranbir Kapoor, Alia Bhatt!

কিন্তু মুক্তির পর থেকেই দর্শকের অধিকাংশ বলছে ছবির গল্প একদমই কিছু নেই। এই ছবি দেখতে যাওয়া মানে, পয়সা নষ্ট। কিন্তু তাও এত আয় কী করে হতে পারে এই ছবির। ইন্টারনেট মুভি ডেটাবেসে “ব্রহ্মাস্ত্র পার্ট ওয়ান শিবা” কে পয়েন্ট দিয়েছে ৫.৩।

Alia Bhatt Breaks Silence On Rumours Of Her Expecting Twins Sparked By  Husband Ranbir Kapoor: "F*ck...Apni Hi Pair Pe Kulhadi Maar Di"

দর্শকের একাংশ মনে করছে এত খারাপ রিভিউ হওয়া সত্ত্বেও এই ছবির যে পরিমাণ প্রচার হয়েছিল সেই শুনেই দর্শকের একাংশ দেখতে যাচ্ছে আর তার ফলেই এই ছবির আয় হচ্ছে।অনেকেই শুনছে যে এই ছবিটা খুব বাজে হয়েছে তাই সত্যিই বাজে হয়েছে কিনা দেখার জন্য লোকে টিকিট কেটে দেখতে যাচ্ছে সিনেমা আর তাতেই আয় বাড়ছে।

Ayan Mukherji's Divine Hero Franchise Movie Brahmastra to Release in 2022 - G'day India
কিন্তু এই ছবিই দেখে বেরোনোর পরে দর্শকদের অনেকেই বলছে এই টাকা পুরো ব্যর্থ। কিছুদিন পরে আর এই ছবি হলে চলবে না। এতগুলো জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীদের একত্রিত করে এই ছবি বানানো হয়েছে বলে দর্শকের যা প্রত্যাশা ছিল তার কিছুই পূরণ করতে পারিনি এই ছবি। তবে দুদিনেই তো অনেক টাকা তুলে নিল আশা করা যাচ্ছে চলতি সপ্তাহে বোধহয় ৩০০ কোটি টাকা তুলে নেবে, তাহলেই তো মুনাফা হয়ে যাবে।

 

View this post on Instagram

 

A post shared by Karan Johar (@karanjohar)


তারপরে ছবি হলে থাকলো কি না থাকলো তাতে কিছুই এসে যায় না ডিস্ট্রিবিউটার আর প্রযোজকদের।আর এত টাকা যখন আয় হয়েছে তখন বক্স অফিসে সফল বলতেই হবে। তাই খুব শীঘ্রই আমরা সাকসেস পার্টি ও দেখতে পাব করণ জোহরের বাড়িতে।তবে এ কথা ঠিক এই সিনেমার হাত ধরেই বলিউড আবার ঘুরে দাঁড়ালো না হলে গত দু’বছরে যা অবস্থা হয়েছিল বলিউডের তা চোখে দেখা যাচ্ছিল না। গল্প অতিরিক্ত বাজে হলেও ভালো ভিএফএক্স দেখানো হয়েছে। তাই বলিউড অনেকটাই এগিয়ে গেছে দক্ষিণের থেকে এরকম দাবি করছেন সকলেই।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending