Connect with us

Bollywood

Alia Pregnant Again: মেয়ে রাহার বয়স মাত্র দু-মাস, আবার প্রেগন্যান্ট হয়ে পড়েছেন আলিয়া ভাট! “এরা বড়লোক এদের সব বড় বড় ব্যাপার”, ছবি ভাইরাল হতেই চোখ ছানাবড়া মানুষের

Published

on

অভিনেত্রী আলিয়া ভাটের প্রথম বার অন্তঃসত্ত্বা হওয়ার পরই শোনা গিয়েছিল বিয়ের আগেই গর্ভবতী হয়ে পড়েছিলেন তিনি। তার জন্যই তড়িঘড়ি বিয়ের পিঁড়িতে বসেছিলেন আলিয়া। বিয়ের মাত্র সাত মাসের মধ্যেই জন্ম দেন সন্তান। মাত্র দু-মাস হয়েছে আলিয়া মা হয়েছেন। এর মধ্যেই নাকি আবারো অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন তিনি!

আলিয়ার একটি পোস্টকে ঘিরে শুরু যাবতীয় জল্পনা। দিন কয়েক আগে নিজের একটি ছবি পোস্ট করে তিনি লেখেন, ‘২.০ অপেক্ষায় থাকুন’। সম্প্রতি নিজের মেটারনিটি ওয়্যার কালেকশন লঞ্চ করেছেন আলিয়া। জানা যায়, অন্তঃসত্ত্বা মহিলাদের জন্য বিশেষ পোশাকের ব্র্যান্ড নিয়ে এসেছেন তিনি। যদিও মেটারনিটি ওয়্যার তিনি আগেই লঞ্চ করেছিলেন। এবার নার্সিং মায়েদের জন্য বিশেষ পোশাক আনলেন তিনি। আর সেখান থেকেই চর্চার সূত্রপাত।

প্রশ্ন ওঠে, কীসের অপেক্ষায় থাকার কথা বললেন তিনি? তবে কি ফের অন্তঃসত্ত্বা হয়ে পড়লেন রণবীর ঘরনি? আলিয়ার পোস্টকে ঘিরে মন্তব্যের বন্যা। নেটিজেনদের একাংশ ধরে নিয়েছেন, ফের সন্তানের জন্ম দিতে চলেছেন অভিনেত্রী। কিন্তু সে সুখবর নেই।

 

View this post on Instagram

 

A post shared by Alia Bhatt 💛 (@aliaabhatt)

অন্তঃসত্ত্বা মহিলাদের জন্য আলিয়ার পোশাকের ব্র্যান্ড-এর নয়া সংস্করণের কথা বোঝাতে চেয়েছিলেন তিনি। মেয়েকে সামলানোর পাশাপাশি কাজে মন দিয়েছেন আলিয়া। সাথে যোগব্যায়াম এবং শরীরচর্চার মাধ্যমে বাড়তি মেদ ঝরিয়ে ফেলছেন তিনি। শোনা যাচ্ছে, চলতি বছরেই মুক্তি পাবে আলিয়ার ‘রকি অউর রানি কি প্রেম কহানি’।

ছবিতে আরও একবার রণবীর সিংয়ের সঙ্গে জুটি বেঁধেছেন আলিয়া। পাশাপাশি ‘হার্ট অফ স্টোন’- তাঁর প্রথম হলিউড ছবিও বড় পর্দায় আসবে চলেছে। উল্লেখ্য, আলিয়া-রণবীর মেয়ের নাম রেখেছেন রাহা কাপুর। তবে এখনোও মেয়েকে ক্যামেরার আড়ালেই রেখেছেন রণবীর-আলিয়া।

Trending