Bollywood

Actress Removed: খারাপ খবর! হঠাৎ সিরিয়াল থেকে সরিয়ে দেওয়া হল জনপ্রিয় এই নায়িকাকে! উঠলো ভক্তদের মনে ঝড়

বর্তমানে বহু তারকা টলিউড ইন্ডাস্ট্রি থেকে বলিউডে গিয়েছেন। বিশেষ করে জনপ্রিয় তারকারা এই সুযোগ পেলে তেমন হাতছাড়া করেন না। আর তেমনই এক সুযোগ এসেছিল স্টার জলসার নায়িকা সাঁঝের বাতির ‘চারু’র কাছে। সম্প্রতি তিনি হিন্দি ধারাবাহিকের জন্য সুযোগ পেয়েছেন। এর আগে অদ্রিজা রায়ও এই সুযোগ পেয়েছেন।

তবে সাঁঝের বাতির ‘চারু’ অর্থাৎ দেবচন্দ্রিমা সিংহ রায় এই সুযোগ পেয়েও হাতছাড়া কয়ে গেল। কিছুদিনের মধ্যেই ধারাবাহিক থেকে সরিয়ে দিল তাঁকে। কালার্স বাংলায় ‘দূর্গা অর চারু’তে অভিনয় করতেন দেবচন্দ্রিমা। কিন্তু শোনা গেল তাঁকে হঠাৎই সিরিয়াল থেকে সরিয়ে দিয়েছে।

Debchandrima Singha Roy, covid, positive, serial, colors tv, durga aur charu, charu, bollywood, দেবচন্দ্রিমা সিংহ রায়, কালার্স টিভি, দূর্গা অর চারু, করোনা পজেটিভ, সিরিয়েল, চারু, সাঁঝের বাতি

কিন্তু কেন? শোনা গিয়েছে, তিনি করোনা আক্রান্ত। তিন বছর ধরে করণের বিরুদ্ধে লড়াই করে এখন তিনি কোভিড পজিটিভ। গত রবিবার সকাল থেকেই তাঁর শরীর খুব খারাপ ছিল। তিনি ভেবেছিলেন, ওয়েদার চেঞ্জ বা পরিশ্রমের কারণে এমনটা হচ্ছে। তাই তেমন গুরুত্ব দেননি শরীরের প্রতি।

শারীরিক অসুস্থতার পাশাপাশি, মানসিকভাবেও ভেঙে পড়েছেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় সেই কথা জানিয়ে একটি পোস্ট করে লেখেন, “৩ বছর লড়াই করার পর গত রবিবার আমি কোভিড পজিটিভ হয়েছি। রবিবার থেকে অসুস্থ বোধ করছিলাম, ভেবেছিলাম আবহাওয়ার পরিবর্তনের কারণে বা অন্য কোনও শারীরিক সমস্যার কারণে হয়েছে”।

Debchandrima Singha Roy, covid, positive, serial, colours tv, durga aur charu, charu, bollywood, দেবচন্দ্রিমা সিংহ রায়, কালার্স টিভি, দূর্গা অর চারু, করোনা পজেটিভ, সিরিয়েল, চারু, সাঁঝের বাতি

তিনি আরও জানান, “যদিও আমি রবিবার আইপিএল দেখতে গিয়েছিলাম, কারণ বাড়িতে খুব মন খারাপ লাগছিল। স্বাস্থ্যের অবনতি হয় এবং আমি সন্ধ্যায় একা ডাক্তারের কাছে গিয়েছিলাম, সমস্ত প্রয়োজনীয় পরীক্ষা হয়।” যদিও তারপর আরও চারদিন কেটে গিয়েছে। আইসোলেশনে রয়েছেন তিনি।

Titli Bhattacharya