Connect with us

Bollywood

৫৭- এ পা বলিউডের তরুণ তুর্কি শাহরুখ খানের! জন্মদিন বলে কথা, ভক্তদের সারপ্রাইজ দিতে ফের মুক্তি পাচ্ছে ‘দিলওয়ালে দুলহানিয়া..’!

Published

on

ভরদুপুরে আরব সাগরের তীর ধরে এগোচ্ছিল ট্যাক্সি। একসময় ভিড়ের কারণে থামতে হলো। ভিড়টা প্রাসাদোপম একটা বাড়ির কারণে। একটু পরপর এখানে নানা ধরনের গাড়ি থামছে। থামছে পাবলিক বাসও। বাড়ির নাম ‘মান্নাত’। তিনি যেখানে থাকেন সেটাই যে ভক্তদের কাছে ভগবানের মন্দির। আজ কোটি কোটি ভক্তদের সেই ভগবানের জন্মদিন। ৫৭- এ পা দিলেন বলিউডের বাদশা শাহরুখ খান।

When Shah Rukh Khan Recalled Facing Prison & Its Cell Covered With Human Faeces

আর এই দিনেই ভক্তদের মতো চমকে দিয়ে একটা বড় সারপ্রাইজ দিতে চলেছেন কিং খান। আর কিং খানকে তার জন্মদিনে বিশেষ উপহার দিচ্ছে যশরাজ ফিল্মস। কী সেই উপহার যেটা জানা মাত্রই আনন্দ ধরছে না ভক্তদের?

১৯৯৫ সালের দিওয়ালি। পর্দায় বড় বড় করে ধরা দিয়েছিল রাজ-সিমরানের লাভ স্টোরি। মনে পড়ছে? আবার তার পুনরাবৃত্তি হতে পারে। শাহরুখ-কাজল অভিনীত এই ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ এই শুভদিনেই ফের রিলিজ করছে। শাহরুখ-কাজল অভিনীত এই সিনেমা যে বলিউড তথা ভারতীয় চলচ্চিত্র ইতিহাসের অন্যতম মাইলস্টোন সেটা সন্দেহাতীতভাবে বলা যায়।

Download Kajol and shahrukh khan - Bollywood movie wallpaper for your mobile cell phone

সিনেমা ২৭ বছর পেরিয়ে আজও মুম্বইয়ের মারাঠা সিনেমাহলে রোজ দেখানো হচ্ছে। তবুও ফের একবার সিনেমাহলে মুক্তি পাচ্ছে ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’। সিনেপ্রমীদের জন্য এই বিশেষ উদ্যোগ নিচ্ছে পিভিআর ও আইনক্স।

Dilwale Dulhaniya Le Jayenge turns 25: Here's how Aditya Chopra convinced Shah Rukh Khan after he

শেষ কবে হিট ছবি দিয়েছিলেন তা নিয়ে আছে বিতর্ক। এতকিছুর পরও এই তারকার খ্যাতি সমান উজ্জ্বল। ছবি হিট-ফ্লপ যাই হয়ে যাক না কেন তিনি কিং ছিলেন, আছেন, থাকবেন। উচ্চতা মাঝারি, গায়ের রং সে অর্থে উপমহাদেশের নায়কোচিত নয় তবুও বেতাজ বাদশা হয়ে থেকে যাবেন।

 

View this post on Instagram

 

A post shared by Shah Rukh Khan (@iamsrk)

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending