Bollywood

Ho’tness Alert: পরনে নামমাত্র সুতো, স্নান সেরে ছবি শেয়ার করে ফেললেন নায়িকা! যে অংশগুলি ঢাকা প্রয়োজন সেগুলোই রয়েছে খোলা, দেখলে জ্ঞান হারাবেন

শ্বেত পাথরের স্নানের ঘরে, স্নানের পোশাকেই ছবি শেয়ার করে ফেললেন এই বলিউড অভিনেত্রী। এমনিতে সাহসী ছবি পোস্ট করতে তিনি সিদ্ধহস্ত। বোঝাই যায় যে কে কি ভাবলো এটা তার কিছু যায় আসে না।

যে অভিনেত্রীর কথা আমরা বলছি, তিনি হলেন দিশা পাটানি। তার রূপে এবং গুণে মুগ্ধ অসংখ্য ভক্ত। বলা যায় অনুরাগীদের সংখ্যা দিনে বেড়েই চলেছে। তবে এই শীতের রাতে নায়িকার ছবি উত্তাপ বাড়াবে তা বলাই বাহুল্য।

চপচপে করে চুল ভেজা। পড়নে একটা কালো বি’কি’নি। তার উপরে সাদা পাতলা জ্যাকেট। যদিও শরীরের যে অংশগুলি ঢাকা প্রয়োজন সেগুলোই উন্মুক্ত রেখেছেন তিনি। সেই অবস্থাতেই আয়নার সামনে দাঁড়িয়ে ছবি তুললেন এবং সঙ্গে সঙ্গে পোস্ট করে ফেললেন সোশ্যাল মিডিয়ায়।

নায়িকা মাঝে মাঝেই স্বল্প পোশাকে বিশেষ করে বি’কি’নিতে বিভিন্ন ধরনের ছবি শেয়ার করেন এবং এই ধরনের পোশাকে তিনি যে বেশ সচ্ছন্দ সেটা বোঝাই যায়। এবার আবার ছেলেদের রাতের ঘুম উড়িয়ে দিলেন এই পোশাকে। শরীর বেয়ে যেনো উপচে পড়ছে যৌ’বন। পরনে নি’ম্না’ঙ্গের পোশাকে আবার সুতো বাঁধা।

Nira