Bollywood

Actress Bold Look: সম্পূর্ণ পোশাকহীন, উ’ন্মুক্ত পিঠ! সাহসিকতায় ভরা জনপ্রিয় নায়িকার সেই ছবি দেখে ফিদা পুরুষরা! “চোখের শান্তি মনের অশান্তি” না লিখে থাকতে পারলো না ডাই হার্ড ফ্যান

আজকাল সোশ্যাল মিডিয়ার দৌলতে তারকাদের ব্যাপ্তি যেন আরো সুদূরপ্রসারী। নানা রূপে নানা ভূমিকায় নতুন করে ধরা দেন যেন তারা। সেখানে তাদের সম্পূর্ণ একটা আলাদা পরিচয় গড়ে ওঠে এবং সম্পূর্ণ আলাদা জগত তৈরি হয় তাদেরকে ঘিরে।

সাধারণ মানুষের ক্ষেত্রেও আজকাল জনপ্রিয় হয়ে ওঠা কোন কঠিন ব্যাপার নয় কিন্তু তারকাদের ক্ষেত্রে বিষয়টা একেবারেই অন্যরকম। জনপ্রিয় হয়ে ওঠা আর ভাইরাল হয়ে ওঠার বিষয়টা একেবারেই আলাদা। এই জনপ্রিয় নায়িকা এবার আবার হলেন ভাইরাল।

এমনিতেই মাঝে মাঝে উষ্ণতায় ভরা ছবি শেয়ার করে ভক্তদের মনে ঝড় তোলেন এই বলিউড সুন্দরী। কিন্তু এবার একেবারেই টপ’লেস! নায়িকার সাহসিকতায় ভরা সেই ছবি দেখে সোশ্যাল মিডিয়ায় উত্তেজনার ঝড় বয়ে গেল। শরীরের উপরের অংশে নেই বিন্দুমাত্র সুতো এবং নিজে পড়েছেন একটা জিন্স। চুল সম্পূর্ণ খোলা এবং এলোমেলো।

একেবারেই মনে হচ্ছে যেন সদ্য ঘুম থেকে উঠেছেন এবং রোদের মিষ্টি আলো লেগে রয়েছে তার গোটা শ’রীর জুড়ে। দুটো ছবিতেই পিছন ফিরে রয়েছেন তিনি ক্যামেরার। ব্যালকনি থেকে সোজা রোদের আলো এসে পড়ছে নায়িকার পিঠে এবং তাতেই জ্বলজ্বল করে উঠেছে তার সৌন্দর্য। শরীর ঠিকরে বেরোচ্ছে উজ্জলতা।

এই ছবিটি শেয়ার করেছেন জনপ্রিয় বলিউড নায়িকা এশা গুপ্তা। সম্প্রতি নায়িকা কে বিতর্কিত আশ্রম ওয়েব সিরিজে দেখা গিয়েছিল এক গুরুত্বপূর্ণ ভূমিকায়। তারপর ববি দেওলের সঙ্গে নায়িকার কিছু সাহসী দৃশ্যতে ঝড় উঠেছিল সোশ্যাল মিডিয়ায়।

Nira