Bollywood

Actress Casting Couch: “বারণ করা সত্বেও আমার গো’পনা’ঙ্গে হাত দিয়েছে, স্ত’নের মাপ নিয়েছে”! পরিচালকের চরম হেনস্থা! রাগে ফেটে পড়লেন জনপ্রিয় নায়িকা

সম্প্রতি ‘বিগবস ১৩’ খ্যাত অভিনেত্রী রেশমি দেশাইয়ের কিছু অভিজ্ঞতা সামনে আসতেই নেট পাড়ায় আলোড়ন পড়ে গিয়েছে। আরও এক কাস্টিং কাউচের গল্প উঠে এল এবার। খোদ রেশমির সঙ্গেই যাত্রাপথের একদম শুরুতে ঘটেছে এই ঘটনা। যে কারণে খুব ছোট বয়সে মিডিয়ায় আসা সত্বেও মাঝে পিছিয়ে এসেছিলেন তিনি।

এক সাক্ষাৎকারের মাধ্যমেই তিনি তাঁর অভিজ্ঞতা ভাগ করে নেন। তিনি জানান, প্রায় ১৩ বছর আগে তিনি মিডিয়ায় আসেন। বেশ ছোট বয়সে আসার কারণেই তাঁর কোনও অভিজ্ঞতা ছিল না। সেইসময় সুরজ নামক এক ব্যক্তির সঙ্গে তাঁর পরিচয় হয়। প্রথম মিটিং – এই সুরজ তাঁর স্ট্যাটিসটিক্স জানতে চায়। কিন্তু এর উত্তর যথাযথভাবে দিতে না পারায় কাজের সূত্রেই আরও একদিন রেশমিকে সুরজ তাঁর ফ্ল্যাটে ডাকে। কিন্তু ফ্ল্যাটে গিয়ে দেখে ওখানে সুরজ ছাড়া কেউই নেই। এমনকী একজন ক্যামেরা ম্যানও না।

একটু ভয়ই পেয়ে যান রেশমী। কিন্তু তখনও কাজের আশায় সেখান থেকে বেরিয়ে যাননি। পরে একটি ড্রিংকস অফার করেন সুরজ। সেখানেই ভুল করে ফেলেন অভিনেত্রী। ড্রিংকসটি খাওয়া মাত্র তিনি ঘোরে আচ্ছন্ন হয়ে পড়েন। কিন্তু তাঁর মাঝেও অভিনেত্রী বার বার বারণ করেন সুরজকে।

আড়াই ঘণ্টা পর বাড়ি ফিরে এসেছিলেন অভিনেত্রী। বাড়ি ফিরে এসেই মাকে সমস্ত ঘটনা জানান তিনি। পরেরদিন সুরজের সঙ্গে দেখাও করেন অভিনেত্রীর মা, তাকে চড়ও মারেন। এখন সেই সুরজ কোথায় সে বিষয়ে কিছুই জানেন না তিনি। কিন্তু এই ঘটনা স্বাভাবিকভাবেই অভিনেত্রীর মনে গভীর ছাপ ফেলেছিল। এমনকী এই লাইন ছেড়ে দেওয়ার কথাও ভাবে।

Piya Chanda