Bollywood

Alia Baby Name: বধাই হো! আলিয়া-রণবীরের কন্যাসন্তান হওয়ায় খুশির ঝড় নেট দুনিয়ায়! একগুচ্ছ নামের তালিকা পাঠিয়ে বিশেষ অনুরোধ পাতানো মাসি-পিসিদের

রণবীর কাপুর এবং আলিয়া ভাট বলিউডের দুই জনপ্রিয় নাম। দর্শক এই জুটিকে টিভির পর্দায় বেশি না দেখলেও বাস্তব জীবনে এই জুটিকে বেশ পছন্দ করেছে। বিয়ের আগেই অনেকবার বলিউডের বাস্তব জীবনের সব জনপ্রিয় জুটিদেরকে টেক্কা দিয়ে গেছে জনপ্রিয়তায়।

Alia Bhatt's delivery date revealed? Ranbir Kapoor's baby likely to share  birthday month with THIS family member | Masala News – India TV

তারপরেই অনুরাগীদের সকল আশা পূর্ণ করে চলতি বছরের ১৪ এপ্রিল এই জুটি বিবাহবন্ধনে আবদ্ধ হন। তার কয়েক মাস পরেই সংবাদমাধ্যমের সামনে খবর আসে যে আলিয়া ভাট অন্তঃসত্তা। সেই নিয়ে উচ্ছ্বাসিত হতে দেখা যায় বলিউডের সব তাবড় তাবড় তারকাদের। সেই সঙ্গে উন্মাদনা কম ছিল না রালিয়ার অনুরাগীদের।

এই নিয়ে বেশ কয়েক মাস ধরেই সোশ্যাল মিডিয়া এবং বলিউডে অনেক রকমের খবর সামনে আসছে। এমনকি অন্তঃসত্তা অবস্থায় নিজেদের ছবি ব্রহ্মাস্ত্র শুটিং এবং প্রমোশন সবকিছুই করেছেন আলিয়া। প্রসঙ্গত টিভির পর্দায় একসঙ্গে দুটি বাঁধে এই প্রথমবার দেখা গেছে রণবীর কাপুর এবং আলিয়া ভাটকে। যে ছবি রীতিমতো বলিউডের হাল ফিরিয়ে এনেছে এবং এখনো পর্যন্ত সবচেয়ে ভালো ব্যবসা করা ছবি এটি।

alia bhatt 1658743181

আর তারপর থেকেই কবে তাদের সদ্যোজাত আসতে চলেছে সেই নিয়ে নানা রকম জল্পনা উঠে আসছিল। মিঠু কাপুর মহেশ ভাট কারণ জোহার সবাই অনেক রকম মন্তব্য করেছেন এই তারকা জুটির শিশুকে নিয়ে।

তবে তার মধ্যেই বারবার ভেসে আসছিল যে রানবির এবং আলিয়ার ছেলে বা মেয়ে হলে তার নাম কি দেয়া হতে পারে। তাদের অনুরাগীরা নানা রকম নাম সোশ্যাল মিডিয়াতে ভাইরাল করেছিল। তাদের মধ্যে অন্যতম ছিল রালিয়া , আলভিরা ,রানিয়া , আভিরা, অনবিরা , বীরা প্রভৃতি। অনুরাগীরা বারবার আবেদন করেছে যে তাদের সন্তান জন্মাবার পরে যেন এর মধ্যে থেকেই কোন নাম দেওয়া হয়।

Alia Bhatt and Ranbir Kapoor in BRAHMASTRA Part One Shiva KUMKUMALA Teaser pic courtesy yt.jpg

সূত্রের খবর অনুযায়ী আজ সকালে রনবির কাপুর এবং আলিয়া ভাট হাসপাতালে আসেন ডেলিভারির জন্য। আজ মুম্বাইয়ের এইচ এন রিলায়েন্স হাসপাতালে জন্ম নিল আলিয়ার প্রথম সন্তান তথা কাপুর পরিবারের আরো এক রত্ন।

Nira