BollywoodBangla Serial

Alia Bhatt Serial: হুবহু আলিয়া ভাট নয়, স্বয়ং আলিয়া ভাট করবেন এবার বাংলা সিরিয়াল! ভাইরাল হয়ে গেলো নতুন ছবি 

জি বাংলার পর্দায় এখন দুই বোনের কাহিনী নিয়ে এগিয়ে চলেছে ধারাবাহিক ‘ইচ্ছে পুতুল।’ অত্যন্ত খারাপ টিআরপি নিয়েও চলছে এই ধারাবাহিক। গল্পের গরু গাছে ওঠার মতো কাহিনী নিয়েও দর্শকদের মনোরঞ্জন করছে এই ধারাবাহিক। যদিও এই ধারাবাহিককে ঘিরে দর্শকদের ক্ষোভের অন্ত নেই।

এই ধারাবাহিক আসলে মেঘ ও ময়ূরী নামের দুই বোনের গল্প নিয়ে। মেঘ ছোট ময়ূরী বড়। বলা ভালো ময়ূরীর জীবন রক্ষার জন্যই মেঘের জন্ম। মেঘের দেওয়া রক্তেই বেঁচে রয়েছে ময়ূরী। কিন্তু মেঘের জীবনে কোন‌ও ভালো হোক তা চায়না ময়ূরী। বোনের থেকে সব ভালো টুকু কেড়ে নেওয়ায় তাঁর একমাত্র লক্ষ্য। আসলে মেঘের ভালো সবকিছু কেড়ে নিতে চায় সে। এই কাজে ময়ূরীকে সাপোর্ট করে মেঘ-ময়ূরীর মা‌ও। যদিও মেঘের একমাত্র ভরসাস্থল তাঁর বাবা। এই ধারাবাহিকে দেখানো হচ্ছে মহৎ, উদার, ভালো মানুষের অবতার মেঘ আবার সবসময়‌ই দিদির চাহিদা পূরণে সদা তৎপর। যদিও প্রত্যেকটা মুহূর্তেই মেঘের ক্ষতিসাধন করার চেষ্টা করে চলেছে ময়ূরী। আজ পর্যন্ত সেই সমস্ত কোন‌ও ঘটনারই প্রতিবাদ করেনি মেঘ। আর যা দর্শকদের চোখে ভীষণ দৃষ্টিকটু।

উল্লেখ্য, ‘ইচ্ছে পুতুল’ ধারাবাহিকে অন্যতম প্রধান নারী চরিত্র মেঘের ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী তিতিক্ষা দাস। উল্লেখ্য, এর আগে এই অভিনেত্রীকে দেখা গেছে ‘দত্ত অ্যান্ড বৌমা’ ধারাবাহিকে। আর ময়ূরীর চরিত্রে অভিনয় করছেন ধূলোকণা ধারাবাহিকে চড়ুইয়ের চরিত্রে অভিনয় করা অভিনেত্রী শ্বেতা মিশ্রা। নায়ক সৌরনীলের চরিত্রে রয়েছেন অভিনেতা মৈনাক ব্যানার্জি।

তবে এই ধারাবাহিকের সবকিছুর নিন্দা করলেও তিতিক্ষার রূপের প্রশংসায় পঞ্চমুখ দর্শককুল। মডেলিং দিয়ে পথচলা শুরু করেছিলেন এই অভিনেত্রী। বিভিন্ন সময় ব্যাকগ্রাউন্ড ডান্সার হিসেবে কাজ করেছেন। এর পরেই ধারাবাহিকে কাজের সুযোগ মেলে। ‘দত্ত অ্যান্ড বৌমা’ ধারাবাহিক দিয়ে অভিনয় দুনিয়ায় হাতে খড়ি হয় তিতিক্ষার। ধারাবাহিকে একেবারেই আটপৌরে হলেও বাস্তব জীবনে কিন্তু বেশ মডার্ন তিতিক্ষা। তারা হট এন্ড বোল্ড রূপে মুগ্ধ নেটিজেনরা।

IMG 20230421 WA0000

অনেক ভক্তের মতে আবার তাঁদের প্রিয় মেঘকে নাকি অনেকটা দেখতে রনবীর ঘরনী আলিয়া ভাটের মতো। বিভিন্ন সময়ে বলিউডের এই মিষ্টি চেহারার অভিনেত্রীর সঙ্গে তুলনা চলে তিতিক্ষার। আর যা বেশ তারিয়ে তারিয়ে উপভোগ করেন বাংলা টেলিভিশনের এই জনপ্রিয় অভিনেত্রী।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।