Bollywood

Actress Baby: ভোরের প্রথম আলোয় মেয়ের মুখ দেখালেন সদ্য মা হওয়া অভিনেত্রী! লিখলেন “মায়ের আশীর্বাদ”

অবশেষে মেয়ের ছবি সকলের সামনে আনলেন বিপাশা বসু। চলতি মাসের ১২ তারিখে মা হয়েছেন বিপাশা বসু। বঙ্গতনয়ার কোল আলো করে জন্ম নিয়েছে এক ফুটফুটে কন্যা সন্তান। গত শনিবার মেয়েকে নিয়ে বাড়ি ফিরেছেন বিপাশা এবং করণ সিং গ্রোভার। এই ছোট্ট সদস্যের আগমনে দুই পরিবারেই খুশির হাওয়া। জন্মের এক সপ্তাহ পরে মেয়ের প্রথম ঝলক সবার সামনে আনলেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Bipasha Basu (@bipashabasu)

মেয়েকে বুকে আঁকড়ে ধরে অভিনেত্রী বলেছেন ‘মায়ের আশীর্বাদ’। বলিউডের অভিনেতা অভিনেত্রী অনেক ভালোবেসে নিজেদের মেয়ের নাম দিয়েছে দেবী। আর সেই তারকা দম্পতি এবার প্রথম তাদের সন্তানকে সকলের সামনে আনলেন।

 

View this post on Instagram

 

A post shared by Bipasha Basu (@bipashabasu)

বলিউডের অভিনেত্রীরা এখন একের পর এক মা হচ্ছেন। সোনাম কাপুর, আলিয়া ভাট, দেবীনা বন্দ্যোপাধ্যায় থেকে শুরু করে বিপাশা বসু সবাই রয়েছেন এই তালিকায়। তবে সন্তানের মুখ কেউই সেভাবে এখনো সামনে আনেননি। ভোরের প্রথম আলোয় মেয়েকে কোলে ধরে রয়েছেন তারকা দম্পতি। কিন্তু সেই ছবিতে মেয়ের মুখ ঢেকেছেন একটি লাভ ইমোজি দিয়ে।

ছবির ক্যাপশনে বিপাশা লিখলেন, “এই মিষ্টি পরীকে পৃথিবীর আলো দেখানোর উপকরণ- ১) আধ কাপ তুমি-আমি, বাকি আধ কাপ মায়ের আশীর্বাদ আর ভালবাসা। ম্যাজিক ছড়ানো। তিন ফোঁটা রামধনু, পরীর ধুলো, ইউনিকর্ন স্পার্কলস আর সবটা ঐশ্বরিক। আর স্বাদ অনুয়ায়ী মিষ্টি দেওয়া।”

 

View this post on Instagram

 

A post shared by Bipasha Basu (@bipashabasu)

প্রসঙ্গত বিপাশা প্রেগনেন্সির সময় নিজেকে যে খুব সামলে রেখেছিলেন তা বোঝাই যাচ্ছিল। চিকিৎসকের পরামর্শ মেনেই চলেছেন এই কটা মাস। এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছিলেন, করণ তাঁকে কোনও কাজ করতে দিতেন না। কারণ তিনি ভেতর থেকে খুব অসুস্থ ছিলেন। বিপাশাকে এতটা চুপচাপ দেখে খুবই ভয়ে থাকতেন করণ। কিন্তু সেই সব কাটিয়ে সম্প্রতি এই তারকা দম্পতি বাবা মা হয়েছেন। তাদের সংসারে এসেছে নতুন সদস্য।

Nira