Connect with us

Bollywood

আলিয়াকে পাল্টে দিয়েছে শ্বশুরবাড়ির লোকজন! “এত বড় পরিবার…” বিয়ের পর এই প্রথম মুখ খুললেন “গঙ্গুবাই”

Published

on

সম্প্রতি শুরু হচ্ছে কফি উইথ করণ সিজন ৭। এই মঞ্চ হলো এমন এক মঞ্চ যেখানে গোটা গ্ল্যামার দুনিয়ার জানা-অজানা নানা তথ্য হঠাৎ করে সামনে চলে আসে। এর আগে একাধিক তারকা এসেছেন এবং তাঁদের জীবনের নানা গসিপ প্রকাশ্যে এনেছেন। এই কাজটি খুব ভালো মতো করতে পারেন পরিচালক এবং এই অনুষ্ঠানের একনিষ্ঠ সঞ্চালক করণ জোহর।

এবার আজ থেকে শুরু হচ্ছে নতুন সিজন। একেবারে সপ্তম সিজনে পা দিলো অনুষ্ঠান। দীর্ঘ সময় ধরে এই অনুষ্ঠানের একনিষ্ঠ ভক্তেরা অপেক্ষায় ছিল যে কবে আবার হাতে পাওয়া যাবে নানা গরম গরম গসিপ। এবার তাদের অপেক্ষার অবসান হবে। তবে আর টিভি নয়, এবার ডিজিটাল পর্দায় দেখতে হবে এই অনুষ্ঠান।

অনুষ্ঠানের প্রথম পর্বে মঞ্চ অলংকৃত করবেন অভিনেত্রী আলিয়া ভাট এবং অভিনেতা রণবীর সিং। দুজনেই এই মুহূর্তে বলিউডের প্রথম সারির অভিনেতা এবং অভিনেত্রী সেটা আলাদা করে বলার অপেক্ষা রাখে না।

এবার এই মঞ্চেই বিয়ের পর প্রথম নিজের অভিজ্ঞতা সম্পর্কে মুখ খুলবেন অভিনেত্রী আলিয়া ভাট। যদিও এই মুহূর্তে তিনি মা হতে চলেছেন। তবে যখন এই পর্বের শুটিং করা হয় সেই সময় তিনি শুধুই কাপুর পরিবারের পুত্রবধু ছিলেন।

পাঁচ বছরের দীর্ঘ প্রেমের পর এপ্রিল মাসে ঋষি কাপুরের পুত্র রণবীরের সঙ্গে বৈবাহিক সম্পর্কে আবদ্ধ হয়েছেন বলিউডের গঙ্গুবাই আলিয়া ভাট।কিছুদিন আগেই এই জুটি তাঁদের পরিবারে নতুন সদস্যের আগমনের বার্তা ঘোষণা করেছে।

তবে কারণ জোহরের সঙ্গে কফি পান করতে করতেই শ্বশুরবাড়ি সম্পর্কে মৌনতা ভাঙলেন আলিয়া। শ্বশুরবাড়িতে অভিজ্ঞতা কেমন তাঁর?

অভিনেত্রী জানিয়েছেন তিনি বরাবর মা বাবা এবং বোনের সঙ্গে থেকেছেন। ছোট্ট সুখী পরিবার। বিয়ের পর জয়েন্ট ফ্যামিলিতে এসে পড়েছেন। খাওয়া-দাওয়া থেকে শুরু করে পূজোর আরতি সবকিছু একসঙ্গে হয় যেখানে পরিবারের প্রতিটি সদস্য অংশগ্রহণ করে থাকে।

এর পাশাপাশি মাঝে মাঝেই পরিবারের সকলে একত্রিত হয়ে নানা অনুষ্ঠান উদযাপন করা তো রয়েছে। বিয়ের আগে থেকে অভিনেত্রী এই বিষয়গুলির সাক্ষী থেকেছেন। তার প্রমান মিলেছে নানা সোশ্যাল মিডিয়া পোস্টে।

অভিনেত্রীর সঙ্গে রণবীরের সম্পর্কে উপর থেকে পর্দা সরে যেতেই একাধিকবার আলিয়া ভাটকে দেখা গেছে কাপুর পরিবারের বিভিন্ন উৎসব-অনুষ্ঠানে যোগদান করতে। এমনকি নায়িকা এও জানিয়েছেন যে পরিবারের বিভিন্ন ধরনের আচার রীতি-নীতির সাক্ষী থাকছেন তিনি যেগুলি ছোটবেলা থেকে আগে দেখেননি। ফলে নায়িকা বলেছেন এক কথায় এই পরিবার তাঁর জীবনে নতুন মাত্রা যোগ করেছে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending