Bollywood

Gauri Khan: ১৫ হাজার টাকার ময়লার বালতি! তাতে কুচিয়ে রাখা ৫০০ এর নোট! গৌরী খানের অন্দরমহলে উঁকি মারলে আর কী কী ধরা পড়বে!

তাঁর নাম শাহরুখ খান (Shahrukh Khan)। বলিউডের বাদশা তিনি। আর নিজেই পিঠ চাপড়ে দাবি করে গিয়েছেন, বলিউডের শেষ সবথেকে বড় সুপারস্টার তিনি। এই কথাকে উল্টে চ্যালেঞ্জ করার ক্ষমতা সত্যিই কারোর নেই। তাঁর একটা সিনেমা “পাঠান” তাঁর সব কথাকে সত্যিই করে দিয়েছে। তবে যাকে এত ভালোবাসার মানুষ আছে, অকারণে তাঁকে অপছন্দ করার মানুষের অভাব নেই।
Screenshot 20230307 123926 Google 1

তাই একটু পান থেকে চুন খসলেই বদনামের হিড়িক নেমে যায়। আর এটা শুধু তাঁর সঙ্গে নয়, পরিবারের বাকিরা জড়িয়ে রয়েছে তার সঙ্গে। এর মাঝেই বেশ ভালোরকম ব্রেকিং নিউজ হয়েছিল বড় ছেলেকে নিয়ে। সেই কাণ্ড থেকে বেশ ভালো মতো কাদা ছোঁড়াছুঁড়ি হয়েছিল ইন্ডাস্ট্রির সকলের মধ্যে।
Screenshot 20230307 123912 Google

মানে এই কাদা ছোঁড়াছুঁড়িতে শুধু শাহরুখ খান নয়, নাম জড়িয়ে গিয়েছিল অনেকের। কিন্তু পরে সেই ড্রাগ কাণ্ড থেকে এমনটাও শোনা যায় যে শুধু মাত্র শাহরুখ খানকে বদনাম করার জন্য এইসব করা হয়। যদিও থানা পুলিশ থেকে কিছুই বাদ যায়নি

আর এবার সেই তালিকায় এসেছেন শাহরুখ খানের জীবনের একমাত্র প্রেম গৌরী খান। প্রথমত নিজের একটি ছবি নিয়ে বেশ ট্রলের শিকার হন। মেকাপের পাশাপাশি নাকি তিনি ফটোশপের সাহায্য নিয়েছেন বয়স লোকাবার জন্য। আর এতেই দেদারার ট্রল হয়েছেন তিনি। আর এখন ট্রল হতে হচ্ছে নিজের কাজের জন্য।
Screenshot 20230307 123548 Google

বলিউডের অন্দরমহলে কান পাতলে জানা যায় যে সব তারকাদের বাড়ির অন্দরসজ্জায় মাথা রয়েছে গৌরী খানের। পেশায় তিনি ইন্টিরিয়র ডিজাইনার। তবে এবার তাঁর ডিজাইন নিয়েও কেস ঠুকে দিয়েছেন মুম্বইয়ের বাসিন্দা যশবন্ত শাহ। আর ঘটনার পর থেকেই তাঁর কাজ নিয়ে চর্চা শুরু হয়।
Screenshot 20230307 123623 Google

এই কাজের জন্য একটি অফিসিয়াল অনলাইন ওয়েব সাইটও রয়েছে তাঁর। আর সেখানেই গিয়ে ভিড় জমাতে শুরু করেছেন অনেকেই। তখনই নজরে আসে একটি ১৫ হাজার টাকায় ময়লার বালতি। ব্যস তারপরই নেগেটিভ কমেন্ট শুরু হয়ে যায়। একজন লিখেছেন, “আমার কুচিয়ে রাখা ৫০০ টাকার নোটগুলো এবার ফেলার মতো একটা জায়গা পেলাম”। আবার একজন বলেছেন, “অনেক সময় নিয়ে খেটেছেন তো। সেটারই মূল্য এটা”।

TollyTales Entertainment Desk