Connect with us

Bollywood

অবাঙালি প্রেমিকার গলায় গুপী-বাঘার গান! অভিভূত হৃতিক রোশন

Published

on

সদ্য তাঁদের প্রেমের সম্পর্কের গুঞ্জন রটেছে। হৃতিকের সঙ্গে সাবা আজাদের সম্পর্কের জল্পনা কতটা সঠিক সেটা শোনা না গেলেও এবার এক অদ্ভুত জিনিস করলেন সাবা। শোনা যাচ্ছে কদিন ধরেই শরীর ভালো নেই অভিনেত্রী সাবা আজাদের। তাই বাড়িতে রয়েছেন। আর বাড়ি বসে বসে মন খারাপ তাঁর। মন ভালো করতে শুনতে শুরু করলেন বাংলা সিনেমা ‘গুপি গাইন বাঘা বাইন’ এর গান মহারাজা তোমারে সেলাম। অদ্ভুত ব্যাপার হলো শুধু গান শোনেননি। এই গান নিজেও গাইলেন সাবা। সত্যজিৎ রায়ের বাংলা ছবির গান শুনেছেন এক অবাঙালি অভিনেত্রী। বিষয়টি অবাক করার মতো নয়?

সম্প্রতি সাবা নিজে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও আপলোড করেছেন যেখানে তিনি ঝরঝর করে গাইছেন মহারাজা তোমারে সেলাম। সেইসঙ্গে ক্যাপশনে লিখেছেন ছোটবেলায় একবার মা-বাবার সঙ্গে গুপী গাইন বাঘা বাইন সিনেমা দেখেছিলেন তার পরেই ছবির ক্যাসেট কিনেছিলেন বাবা। সেই থেকে মাঝে মাঝে সেই গান শুনতেন। আর সেই থেকেই গানটা ভালো লাগে তাঁর। এতে অবাক নেটিজেনরা। বাংলা না বুঝেই তিনি এত সুন্দর গেয়েছেন যে অবাক না হয়ে পারা যায় না।

নায়িকার কণ্ঠে গান শুনে অভিভূত তথাকথিত প্রেমিক হৃতিক রোশন। লিখলেন তাঁর মতো মানুষ হয় না। আর শুধু হৃতিক নন, সাবার প্রশংসা করলেন অপর্ণা সেনের মেয়ে কঙ্কনাও। সাবা হৃতিকের প্রেম কি জমে উঠেছে? উত্তর দেননি কেউই।

 

View this post on Instagram

 

A post shared by Saba Azad (@sabazad)

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending