Connect with us

Bollywood

১০০% সত্যি! এবার হৃত্বিক রোশন কলকাতা থেকে দাদা বৌদির বিরিয়ানি অর্ডার দিয়ে মুম্বাইতে নিজের বাড়িতে বসে চেটেপুটে খেলেন! বিশ্বাস না হলে দেখুন ভিডিও

Published

on

শিরোনাম পড়ে চমকে উঠেছেন তো? তবে চমকে উঠলেও এটাই সত্যি। বলিউডের বিশিষ্ট অভিনেতা হৃত্বিক রোশন পছন্দ করেন দাদা বৌদির বিরিয়ানি। অনেকের বিশ্বাস নাও হতে পারে।

কলকাতায় মানুষ বিরিয়ানিপ্রেমী এ আলাদা করে বলার প্রয়োজন নেই। এখন বিরিয়ানির সন্ধানে নানা জায়গায় নানা মূলকে ছুটে যায় মানুষ। ব্যারাকপুরের দাদা বৌদির বিরিয়ানির বিশেষ চর্চা রয়েছে বিরিয়ানিপ্রেমীদের মধ্যে। তাই মানুষ ঘরে বসেও বিরিয়ানি খেতে ইচ্ছা করলে যখন তখন আনিয়ে নেয় দাদা বৌদি বিরিয়ানি বা নিজেরাই ছুটে যায় দোকানে। কিন্তু তাই বলে হৃত্বিক রোশন অবধি এই খবর পৌঁছে গেল?

এই ভিডিও কিন্তু এই প্রমাণ দিচ্ছে। ভিডিওতে দেখা গিয়েছে হৃত্বিক রোশন তাঁর কিছু সঙ্গপাঙ্গ নিয়ে একটি বিশেষ গোপন কাজ করছেন। এমন সময় দরজায় টোকা মারে কেউ। দরজা খুলে ডেলিভারি বয়ের দিকে উঁচিয়ে থাকে হাজারটা বন্দুক।

আর এই ডেলিভারি বয় হল জোমাটোর ডেলিভারি বয়। তারপরেই সকালে প্রশ্ন করে কে অর্ডার দিয়েছে? হৃত্বিক একটু কাঁচুমাচু মুখ করে জানান তিনি অর্ডার দিয়েছেন। বললেন বিরিয়ানির জন্য মন কেমন করছিল। তাই অর্ডার দিয়েছেন কলকাতার দাদা বৌদি স্পেশাল বিরিয়ানি। তারপরে সকলে হাফ ছেড়ে বাঁচল। এরপরেই অভিনেতা বললেন “মন কিয়া জোমাটো কিয়া”।

এই বিশেষ অনলাইন খাদ্য ডেলিভারি সংস্থার বিজ্ঞাপনী প্রচার নজর কেড়ে নিয়েছে দর্শকদের। এখনকার দিনে মানুষ তার দিকে বেশি ছোটে যার বাজারদর ভালো। আর স্বয়ং হৃত্বিক রোশন যেখানে অনুমোদন দিয়েছেন দাদা জোমাটোয় বৌদির বিরিয়ানিকে তাহলে তো আম বাঙালি তা মানতে বাধ্য।

ভিডিওটি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়। মাত্র ১৮ সেকেন্ডের এই ভিডিও থেকে দাদা বৌদির বিরিয়ানি আর জোমাটোর দর যে হু হু করে বাড়বে তা আলাদা করে বলার অপেক্ষা রাখে না। আসলে এটি একটি আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স বেসড বিজ্ঞাপন। আপনি যে এলাকা থেকে এই বিজ্ঞাপনটি দেখছেন ঠিক সেই এলাকার কোন জনপ্রিয় রেস্তোরাঁর নাম নেবেন হৃত্বিক রোশন।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending