Bollywood

Sushant Singh Rajput: সুশান্ত সিং রাজপুত বেঁচে আছে! বলিউডের শুটিং ফ্লোরে আবার দেখা গেলো সুশান্তকে! নিজের চোখকেই বিশ্বাস করতে পারছে না ফ্যানেরা

পাপারাজ্জিরা তৈরিই থাকেন সোশ্যাল মিডিয়ায় তারকা সম্পর্কিত বিভিন্ন বোম ফাটানোর জন্য। এক এক সময় তাঁরা এক একরকম ভিডিও বা ছবি ছাড়েন। যদিও সবসময়ই তাঁদের তারকাদের ঘীরে থাকতে দেখা যায়। কখন কোন তারকা কোথায় যাচ্ছেন, কার সঙ্গে যাচ্ছেন তাঁদের কাছে সব খবর থাকে। সেই অনুযায়ী ঘীরেও ধরেন তাঁরা।

আর সেই সংক্রান্ত নানা ছোট ছোট ক্লিপিংস প্রায়শই দেখা যায়। তাতে মাঝে মধ্যেই বহু অদ্ভুত জিনিস ধরা পড়ে। কিন্তু হঠাৎ হঠাৎই তাঁরা এমন কিছুও পোস্ট করে দেয় যেগুলো দেখে অনুরাগীরা অবাক হয়ে যান। সেই ছবির ইতি বৃত্তান্ত বহু ঘোরালো হয়ে যায়। বহু সময় বেশ ভুল বার্তাও দিয়ে ফেলে।

AIIMS forensic panel hints at suicide, likely to rule out murder claims in SSR case: Sources
আবার বহুক্ষেত্রে নস্টালজিয়ায় ফিরে যায়। আসলে বহু তারকাই অনুরাগীদের অনুভূতিতে পরিণত হন। যেমন আজও নিজের রহস্য মৃত্যুর মধ্যে দিয়ে বহু অনুরাগীদের মনে দগদগে ক্ষত রেখে দিয়ে গিয়েছেন সুশান্ত সিং রাজপুত। ২০২০ সালে তাঁর ঝু’লন্ত দে’হ উদ্ধার হয়।

তারপর বহু জল্পনা কল্পনা হয়ে গিয়েছে তা নিয়ে। এটি আ’ত্মহত্যা না মা’র্ডার তার বিহিত হয়ে ওঠেনি। আর সেই কারণেই হয়তো আরও বেশি করে মানুষের মনে রয়ে গিয়েছেন সুশান্ত। নিজের কাজের জন্যই আজ এতগুলো মানুষের কাছে পৌঁছে যেতে পেরেছিলেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)


তবে সম্প্রতি এক পাপারাজ্জি তাঁদের ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি ছবি ছাড়েন, আর সেই ছবি দেখে তো এসএসআর অনুরাগীদের মুখ হা! হৃত্বিক রোশনের পাশে হুবহু যেন সুশান্ত সিং রাজপুত। ছবিটি বিক্রম ভেদার শুটিং এর সময় তোলা, যে ছবিটি ২০২২ সালে মুক্তি পায়। আর সেই ছবি দেখে বহু অনুরাগী লিখেছেন, “২ মিনিটের জন্য মনে হল আমাদের সুশান্ত কাজ করছে”।

Screenshot 2023 02 22 200806 1677139700277
আসলে তিনি সুশান্ত সিং রাজপুত নন, বরং বিক্রম বেদায় হৃত্বিক রোশনের স্টান্ট ম্যান। তাঁর নাম, মনসুর আলি খান। হৃত্বিক রোশনের জন্মদিনে মনসুর নিজেই এই ছবিটি পোস্ট করে জন্মদিনের শুভেচ্ছা বার্তা জানিয়েছিলেন। পরে সেই ছবিটিই পাপারাজ্জিদের পেজ থেকে পোস্ট করা হয়।

Mouli Ghosh