Bollywood

Salman Khan Niece: ‘হাম সাথ সাথ হ্যায়’র ছবিতে সলমনের ছোট্ট ভাগ্নিকে মনে আছে? এখন বলিউডে রাজ করছে! রইল তার আসল পরিচয়

বলিউডের ইতিহাসে এমন অনেক সিনেমা রয়েছে যেগুলি বহু বছর আগে মুক্তি পেলেও আজও তার জনপ্রিয়তা রীতিমত তুঙ্গে রয়েছে দর্শকদের মধ্যে। জনপ্রিয় এই ছবিগুলির মধ্যে অন্যতম হলেও ‘হাম সাথ সাথ হ্যায়’। পুরোপুরি ফ্যামিলি ড্রামা ঘরানার এই ছবিটি এখনো পর্যন্ত টিভির পর্দায় দেখতে উৎসুক থাকে দর্শক। সালমান খান, তাব্বু, অলোক নাথ, সইফ আলি খান, করিশ্মা কাপুর, মনীশ বেহল, সোনালি বেন্দ্রে সব জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীরা অভিনয় করেছিল এই ছবিতে।

তবে সবার মাঝে এই ছবিটা আলাদা করে নজর খেলেছিল ছোট রাধিকা। এই ছবিতে মনীশ সলমন এবং সাইফের ভাগ্নি হয়েছিল রাধিকা। এই তিন অভিনেতার বোনের চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল নীলম কোঠারিকে।

see latest pic of girl child artist zoya afroz in hum sath sath hai | हम साथ -साथ हैं कि ये नन्हीं बच्ची आज ग्लैमर वर्ल्ड में मचा रही है धमाल, यहां  देखिए |

অল্প দৃশ্যের মধ্যেই নিজের অভিনয়ের মাধ্যমে দর্শকের মন কেড়েছিল এই রাধিকা। তবে এত বছর পর সেই ছোট্ট রাধিকা আর ছোট নেই। অনেকটাই বড় হয়ে গিয়েছে। তার বয়স এখন ২৮ বছর। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছে তার একটি ছবি। আর তা দেখে রীতিমতো অবাক নেটিজেনরা।

हम साथ-साथ हैं' की यह बच्ची याद है? अब देखें कितनी ग्लैमरस दिखती हैं जोया  अफरोज | Jansatta

পর্দায় যে রাধিকার চরিত্রে অভিনয় করেছিল তার আসল নাম জোয়া আফরোজ। এখন সে মডেলিং এর দুনিয়ার অত্যন্ত পরিচিত একটি নাম। এছাড়া সে বলিউডেও কাজ করেছে। ২০২১ সালে মিস ইন্ডিয়া ইন্টারন্যাশনাল এর খেতাব জিতে ছিলেন জোয়া। তারপর থেকে তাকে আর পিছন ফিরে তাকাতে হয়নি। বলিউডের পাশাপাশি মডেলিং এর দুনিয়াতেও ভালোই নাম ডাক রয়েছে তার।

Zoya Afroz (@ZoyaAfroz) / Twitter

‘হাম সাথ সাথ হ্যায়’তে ছাড়া বেশ কিছু ছবিতে শিশুশিল্পী হিসেবে কাজ করেছে । যেমন ‘মন’, ‘কুছ না কহো’, ‘ফ্রম টিয়া উইথ লাভ’এর মতো বেশ কিছু ছবিতে কাজ করেছেন তিনি। এছাড়াও ‘সোন পরী’, ‘জয় মাতা দি’র মতো বেশ কিছু জনপ্রিয় ধারাবাহিকেও দেখা গিয়েছিল তাকে। বড় হওয়ার পর অভিনেত্রী হিমাংশ কোহলির সঙ্গে ‘সুইটি ওয়েডস এনআরআই’ সিনেমায় কাজ করেছেন।

যদিও শুধুমাত্র বলিউড ছবিতেই নয়, বেশ কিছু ওয়েব সিরিজেও কাজ করেছেন জোয়া। ‘মৎস কাণ্ড অ্যান্ড মুখবির- দ্য স্টোরি অফ অ্যা স্পাই’এ অভিনয় করেছেন। এছাড়াও ‘ফেরারি’, ‘দিল লাই লা’, ‘রব করে তু ভি’র মতো মিউজিক ভিডিওতেও কাজ করেছেন এই অভিনেত্রী।

Nira