Bollywood

Srk-Deepika: লাজ শরমের মাথা খেয়ে ৫৭ বছর বয়সে দীপিকাকে প্রপোজ করে বসলেন বেশরম SRK! সোজাসুজি লিখলেন “তুমিও প্রেম করেছ আমিও প্রেম করেছি মনের অনুমতি নিয়েছি শুধু”

বোহেমিয়ান হেয়ারস্টাইল, সিক্স প্যাক, সবুজ টি শার্টের ফাঁকে উঁকি মারছে লোমহীন বুক! সঙ্গে ডেনিম আর বুট। উদ্যম নাচ। চেনা মুখ তবে অচেনা শাহরুখ খান। সামনে এলো পাঠানের নতুন গান “ঝুমে জো পাঠান”।

এদিকে বেশরম রং নিয়ে বিতর্ক হইচই লেগে রয়েছে আর তার মধ্যেই এসে গেল দ্বিতীয় নাচের গান। এখানেও শাহরুখ এবং দীপিকা রোম্যান্সে ডুবে রয়েছে। অভিনেতা নিজে টুইট করে সেই গান ভাগ করে নিলেন অনুরাগীদের সঙ্গে।

নজর কেড়েছে ক্যাপশন। কিং খান লিখেছেন “তুমনে মহব্বত করনি হ্যায়, হামনে মহব্বত কি হ্যায়, ইস দিল কে আলাভা কিসি সে ভি না হামনে ইজাজত লি হ্যায়”। বেশরম রঙে ঠিক যেভাবে প্রেম করেছেন, একে অপরের শরীরের হিল্লোলে বুকে ঝড় তুলেছেন অনুরাগীদের এবারও ঠিক সেটাই করলেন শাহরুখ এবং দীপিকা।

তবে ভুলে গেলে চলবে না এই বছরের শেষের সবথেকে বড় বিতর্কে উঠে এসেছে পাঠান। শুধু বলিউড নয় রাজনৈতিক দুনিয়া শামিল হয়েছে তাতে। রাজনীতির রং লাগতেই বয়কট করার ডাক গোটা ভারত জুড়ে। চলছে পুড়িয়ে দেওয়ার হুমকি। অভিনেতা কুশপুতুল দাহ করা হয়েছে কোথাও কোথাও।

সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের শেষ নেই। কে বলছে ৬০ বছর বয়সে টম ক্রুজ যেখানে একের পর এক অবাস্তব স্টান্ট দেখিয়ে চলেছেন সেখানে ৫৭ বছর বয়সে শাহরুখ শার্ট খুলে নাচ করছেন। তারা আরো কিছু নতুন আশা করেছিলেন কিং খানের থেকে। আবার কেউ কেউ বলছে মেয়েরা বিকিনি পরলে শরীর দেখায় আর ছেলেরা শার্ট খুলে নাচ করলে সিক্স প্যাক নজরে পড়ে কেনো?

Nira