Bollywood

Nysa Devgn: একটাও সিনেমা করেনি তবু সুপারস্টার! এখন থেকেই লোককে দিচ্ছে অটোগ্রাফ! নিজের মেয়ের ঢাক পেটালেন কাজল

গ্ল্যামার দুনিয়ার ওপর দর্শকদের নজর বরাবর। কারণ তার চাকচিক্য নজর কেড়ে নিতে বাধ্য। এই গ্ল্যামার ওয়ার্ল্ডের প্রতিটি তারকা যেন এক একটি স্বর্গরাজ্যের অধিকারী। যদিও শুধুমাত্র তারকা নয়, এখনকার দুনিয়ায় তারকাদের সন্তানরাও সমান মাপে জনপ্রিয়। স্টার কিড বলা হয় তাদের। অভিনয় জগতে এলে বা না এলেও একই পরিমাণ জনপ্রিয়তা অর্জন করে তারা জন্মের সময় থেকেই।

টলিউড, বলিউড, হলিউড সব জায়গাতেই এই বিষয়টি লক্ষ্য করা যায়। তারকা সন্তানদের প্রতি একটা আলাদা আগ্রহ থাকে দর্শকদের কারণ কেউ কেউ তাদের উপর নজর রাখে তারা বাবা বা মায়ের মতো সমান দক্ষতা অর্জন করলো কিনা আবার কেউ কেউ দেখে তাদের ফ্যাশন।

এদিকে এমনই এক তারকা সন্তান কাজলের কন্যা ন্যায়সা। ছোট থেকে খুব বেশি আলোচনায় থাকেনি সে। কিন্তু এখন যত বড় হচ্ছে তত বেশি হচ্ছে তাকে নিয়ে আলোচনা। বলা যায় হঠাৎ করেই যেনো লাইমলাইট কেড়ে নিলো ন্যায়সা দেবগণ।

বলিউডের দুই জনপ্রিয় সুপারস্টারের মেয়ে এমনিতেই তার উপর নজর থাকবেই কিন্তু ধীরে ধীরে যে পরিমাণে সুন্দরী হয়ে উঠছে সে তাতে আরও বেশি আলোচনায় উঠে এসেছে ন্যায়সা। আগে তাও মা-বাবার সঙ্গে ক্যামেরার সামনে আসতে খুব বেশি লজ্জা পেত দুজনের ছেলে এবং মেয়ে কিন্তু এখন ন্যায়সা মাঝে মাঝেই বিভিন্ন পার্টিতে বন্ধু-বান্ধবদের সঙ্গে কিংবা মায়ের সঙ্গে নজরে আসে।

তাকে নিয়ে আলোচনা এতটাই তুঙ্গে যে রীতিমতো ফ্যান পেজ তৈরি হয়ে গেছে ন্যায়সার। অথচ এখন সে খুবই ছোট তাই অভিনয় জগতে প্রবেশ করেনি কিম্বা অন্য কোন ক্ষেত্রেও কোন কাজ করেনি। বরং সিঙ্গাপুরে পড়াশোনা করছে সে। সেই ফাঁকেই বন্ধু-বান্ধব বা আত্মীয়-স্বজনদের সঙ্গে ছবি শেয়ার করলে মুহূর্তের মধ্যেই হু হু করে ভাইরাল হয়ে যায় সেগুলি।

তারকা সন্তান হওয়ার সুবাদে এবং বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে ইতিমধ্যেই অতি জনপ্রিয় সে। সম্প্রতি এক সাক্ষাৎকারে আবার তার মা অর্থাৎ কাজল বলেছেন মেয়ে এতটাই বিখ্যাত এখন যে এখন থেকেই সে অটোগ্রাফ দেওয়া শুরু করেছে।

মেয়ে ন্যায়সার মতো কাজল নিজেও একজন তারকা সন্তান। মা টলিউডের এবং বলিউডের অন্যতম জনপ্রিয় সুপারস্টার তনুজা। তবুও এত ছোট বয়সে নিজের মেয়ের মত এতটা জনপ্রিয়তা অর্জন করতে পারেননি সেই সময়ে কাজল। যদিও নায়িকার কথায় সেই সময় সোশ্যাল মিডিয়ার এতটা রমরমা বাজার ছিল না।

Nira