Connect with us

Bollywood

Kajol Son: পুরোপুরি অবাঙালি ভাবে মানুষ, মা কাজলও বাংলা বলতে পারেন না তনুজার মেয়ে হয়েও তবুও ছোট্ট ছেলে যুগ নিজের হাতে অতিথিদের পুজোর ভোগ দিচ্ছে, দেখে অবাক নেটিজেনরা

Published

on

বলিউডের জনপ্রিয় জুটি হলো কাজল এবং অজয় দেবগন। আর এই জনপ্রিয় বলিউড অভিনেত্রী হলেন একজন বাঙালি। এই দুর্গাপূজার সময় সকল বাঙালির মতোই এই অভিনেত্রীকেও দেখতে পাওয়া যায় মুম্বাইতে থেকেই দূর্গা পুজো পালন করতে। মুম্বাইয়ের জনপ্রিয় মুখোপাধ্যায় পরিবার প্রতি বছরই ধুমধাম করে দুর্গাপুজোর আয়োজন করে। আর সেখানেই কাজল ,তানিশা, রানীর মতো সব তাবড় তাবড় বলিউড অভিনেতা-অভিনেত্রীরা আসেন। কাজল রানী প্রত্যেকেই পুজোর কাজেও হাত লাগান। তবে এ বছরে দৃশ্যটা কিছু অন্যরকম দেখা গেল কাজলের সোশ্যাল মিডিয়ায়। ভিডিও পোস্ট করে তার ছেলে যুগের জন্য যে তিনি গর্ববোধ করছেন তা লিখলেন অভিনেত্রী।

Tanuja reveals how Kajol would never listen to her as a child: 'Always lost' | Bollywood - Hindustan Times

প্রসঙ্গত কাজল এবং অজয়ের এক ছেলে এবং এক মেয়ে। ১৯৯৯ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ার পর ২০০৩ এ জন্ম হয় তাদের মেয়ে নায়সার। এবং তার সাত বছর পরে ২০১০ এ জন্ম হয় তাদের ছেলে যুগের। আর এই ১২ বছরের খুদে এ বছর দুর্গাপূজোয় সপ্তমীর দিন মায়ের সাথে হাতে হাত লাগিয়েছে, ভোগ পরিবেশনে।

Yug Devgan Turns Photographer For Mom Kajol Devgan, He Is Outstanding At His Job (Pic Inside)

প্রসঙ্গত গতকাল কাজল তার ইনস্টাগ্রাম একাউন্টে একটি ভিডিও পোস্ট করেন। যেখানে দেখা যাচ্ছে কাজল একটি গোল্ডেন কালারের লাল পেড়ে শাড়ি পড়ে এবং তার ছেলে যুগ একটি লাল রঙের পাঞ্জাবি পড়ে। একটি ভোগের পাত্র হাতে ধরে রয়েছে অভিনেত্রী এবং তার ছেলে তার থেকে ভোগ নিয়ে সকলকে বিতরণ করছে। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ার পোস্ট করে কাজল লেখেন,‘আমি খুব গর্ব বোধ করছি আমার ছেলে যুগকে খাবার পরিবেশন করেছে দুর্গা পুজোতে তাই… এভাবেই বজায় থাক ঐতিহ্য।’

 

View this post on Instagram

 

A post shared by Kajol Devgan (@kajol)

এই দেখেই কাজলের বোন তানিশা এই ক্ষুদেকে ভালোবাসায় ভরিয়েছে। তারই সঙ্গে নেটিজেনরা যুগের এত সুন্দর বাঙালি ঐতিহ্যকে প্রাধান্য দেওয়া দেখে প্রশংসায় ভরিয়েছে অভিনেত্রী এবং অভিনেত্রীর ছেলেকে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending