Bollywood

Actress Accident: ‘এমার্জেন্সি’ ঘটনা! ছবির শুটিংয়ের সময় জলে পড়ে গেলেন অভিনেত্রী! চমকে উঠলো ভক্তরা

বলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন কঙ্গনা রানাওয়াত। এবার তাকে পরিচালক হিসেবেও দেখা যেতে চলেছে। ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর শাসনকালে দেশজুড়ে জারি হওয়া জরুরি অবস্থার উপরে ভিত্তি করে একটি ছবি বানাতে চলেছেন তিনি যার নাম ‘এমার্জেন্সি’। সম্প্রতি সেই ছবির শুটিংয়ের সময়ই দুর্ঘটনার কবলে কঙ্গনা।

সম্প্রতি তাকে এই ছবির রেইকি করতে দেখা গেল আসামের জঙ্গলে জঙ্গলে। জঙ্গল পাহাড় নদী পেরিয়ে নানা জায়গায় ঘুরলেন কঙ্গনা। আর সেই সবে ছবিও তিনি তার সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছেন। আর সেখানেই তাকে দেখা গেল দুর্ঘটনায় পড়তে।

Kangana starts pre-production for next schedule of 'Emergency'

ছবিগুলির কোনোটায় তাঁকে হালকা সবুজ রঙের জ‍্যাকেট এবং টাইটসে দেখা গেল। কোনোটায় আবার লাল ট্র‍্যাক স‍্যুট পরে ক‍্যামেরায় ধরা দিলেন কঙ্গনা। তার মধ্যে একটা সময় পাথরের উপর দিয়ে নদী পেরতে গিয়ে পা পিছলে নদীতে পড়ে যান কঙ্গনা। কিন্তু সেখানে তিনি কোনোভাবে চোট পাননি বলেই জানা গিয়েছে।

কহনা তার সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের জন্য যে সমস্ত ছবি পোস্ট করেছেন তার একটিতে তাকে পড়ে যাওয়ার পরে পাথর আঁকড়ে উঠতে দেখা গেছে। সঙ্গে তিনি লিখেছেন, অতিরিক্ত উত্তেজিত হয়ে গেলে এই অবস্থাই হয়। অনেকে দাবি করেছেন, ছবিগুলি অসমের কাজিরাঙ্গা জাতীয় পার্ক অঞ্চলে তোলা।

প্রসঙ্গত, ‘এমার্জেন্সি’ ছবিতে প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয় করতে দেখা যেতে চলেছে কঙ্গনাকে। ছবির চিত্রনাট‍্য লিখেছেন রিতেশ শাহ।

Nira