Connect with us

Bollywood

Kangna-Rukmini: বাংলার পরে এবার হিন্দিতেও আসতে চলেছে নটী বিনোদিনী! তবে নটী বিনোদিনীর চরিত্রে কঙ্গনা রানাওয়াত!দিলেন রুক্মিণীকে বড়সড় চ্যালেঞ্জ

Published

on

বলিউডের বিতর্কিত অভিনেত্রীদের নাম আসলে প্রথম সারিতে উঠে আসে অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের নাম। সমালোচনা তার নামের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত। কখনো বলিউডের অভিনেতা-অভিনেত্রীদের নিয়ে কোন মন্তব্য করার জন্য তিনি সংবাদ শিরোনামে উঠে আসেন আবার কখনো বলিউডের মধ্যে হওয়া নেপোটিজম নিয়ে প্রশ্ন করার জন্য তার নাম সংবাদমাধ্যমে উঠে আসে। তবে টিভির পর্দায় তিনি একজন নামকরা বলিউড অভিনেত্রী।

এবার শোনা যাচ্ছে এই অভিনেত্রী করতে চলেছে বাংলার কিংবদন্তি নৃত্যশিল্পী ‘নটী বিনোদিনী’র চরিত্রে অভিনয়। প্রদীপ সরকারের আসন্ন ছবিতে তাকে এই চরিত্রে দেখা যেতে চলেছে এমনটাই খবর শোনা যাচ্ছে। আর যা শোনা মাত্রই বাংলার নেটিজেনদের পক্ষ থেকে উঠে এসেছে একাধিক সমালোচনা। অনেকেই বলছেন যে তিনি একজন জনপ্রিয় অভিনেত্রী হলেও নটী বিনোদিনীর চরিত্রে অভিনয় করার মতো দক্ষতা তার মধ্যে নেই। আবার অনেকের মতে যে সারাক্ষণ নিজের উল্টোপাল্টা মন্তব্যের জন্য সমালোচনার শীর্ষবিন্দু হন তাকে এমন চরিত্রে কিছুতেই মানতে পারবে না বাঙালি।

 

View this post on Instagram

 

A post shared by Kangana Ranaut (@kanganaranaut)

তবে এর সঙ্গে উঠে আসছে আরও একটি কথা। প্রসঙ্গত কিছুদিনের মধ্যে সামনে আসতে চলেছে রামকমল মুখোপাধ্যায়ের পরিচালিত বাংলা ছবি ‘বিনোদিনী একটি নটীর উপাখ্যান’। যেখানে মুখ্য চরিত্র নটী বিনোদিনীর ভূমিকায় দেখা যাবে টলিউড অভিনেত্রী রুক্মিণী মৈত্রকে। তার প্রথম টিজার মুক্তি পাওয়ার পরেই বেশ প্রশংসিত হয়েছিল তার প্রথম লুকস। এবার সেই নিয়ে অনেকে বলছে যে রুক্মিণীর জন্য এবার এটি একটি বড় চ্যালেঞ্জ হয়ে দাঁড়ালো।

 

View this post on Instagram

 

A post shared by RUKMINI MAITRA (@rukminimaitra)

প্রসঙ্গত রুক্মিণী মৈত্র অর্থাৎ দেবের প্রেমিকার জন্য এবার বলিউড অভিনেত্রী একটি বিশাল বড় চ্যালেঞ্জ ছুড়ে দিল। কারণ একদিকে যিনি একজন বাংলার কিংবদন্তি নৃত্যশিল্পী তার কাহিনী ফুটিয়ে তোলা হয়তো সবচেয়ে সহজ হবে বাঙালির কাছে। কিন্তু উল্টোদিকে আবার বলিউডের ছবির জনপ্রিয়তা অনেক সময় বেশি হতে পারে। তো এবার দেখার কঙ্গনা রানাওয়াত এবং রুক্মিণী মৈত্রের মধ্যে নটী বিনোদিনীর চরিত্রে দর্শক কাকে বেশি পছন্দ করে?

 

View this post on Instagram

 

A post shared by RUKMINI MAITRA (@rukminimaitra)

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending