Bollywood

Kareena Kapoor: বয়সে ১০ বছরের বড় বর, দুটো সন্তানের পর যৌ’ন সঙ্গ’ম করতে চাইতেন না করিনা! সে’ক্স লাইফ উধাও

বলিউডের হাজার একটা তারকা জুটির মাঝে আজও সমান ভাবে চর্চিত। জুটি হলো সইফরিনা জুটি। সমাজের সবরকম ধ্যান ধারণাকে বরাবরই বুড়ো আংগুল দেখাতে পছন্দ করেন এই জুটি। তাই মাঝে মধ্যেই তাঁরা শিরোনামেও থাকেন।

করিনা কাপুর বরাবরই খুব খোলাখুলি কথা বলতে পছন্দ করেন। একবার নিজের যৌ’ন জীবন নিয়েও খোলাখুলি কথা বলেছিলেন বলিউডের বেবো। কিন্তু কী প্রসঙ্গে সেই কথা উঠে এসেছিল তাঁর মুখে?

২০১২ সালে নিজের থেকে ১০ বছরের বড় সইফ আলি খানকে বিয়ে করেন করিনা। সাইফের এটি দ্বিতীয় বিয়ে ছিল। ২০১৬ সালে দম্পতির কোল আলো করে আসে তৈমুর। সোশ্যাল মিডিয়ায় তৈমুর নিজে একজন স্টার।

আর তারপরই লক ডাউনের মাঝে ফের অন্তঃসত্ত্বা হন করিনা। ২০২১ সালে তাঁদের পরিবারে আসেন জেহ। এই দ্বিতীয়বার মা হওয়াকালীন করিনা বেশ কয়েকটি বিষয়ে বেশ অ্যাক্টিভ ছিলেন।

প্রথমত সেই সময় নিজের কাজের সঙ্গে কোনও আপোষ করেননি তিনি। নিজের কাজেই আনন্দ খুঁজে পান করিনা। বেবি বাম্প নিয়ে একাধিক রাম্প শো করতে দেখা যায় তাঁকে।

এমনকী সেইসময় মা হওয়ার অনুভূতি নিয়ে একটি বইও লিখে ফেলেন তিনি। সেই বইয়ের প্রচার নিজেই করেছিলেন বেবো। তখনই তিনি জানান, প্রেগন্যান্ট থাকাকালীন তাঁর যৌ’ন সঙ্গ’মের ইচ্ছে একদম চলে গিয়েছিল।

নিজের পার্টনারের এই বিষয়ে ভালো করেই জানতেন স্বামী সইফও। তাঁর ইচ্ছে ও শারী’রিক অবস্থাকে মর্যাদা দিয়ে সুন্দরভাবে পাশে ছিলেন তিনি। করিনা এটাও জানান, অন্তঃসত্ত্বা থাকাকালীন কারোর যদি যৌ’ন সঙ্গ’মের ইচ্ছে একদমই চলে যায়, তাতে চিন্তার কোনও বিষয় নেই। এটি খুবই স্বাভাবিক।

Nira