Connect with us

Bollywood

OOPS! ক্যামেরার সামনেই জামা খুলে গেল কিয়ারার! দৌড়ে এসে কিয়ারাকে বাঁচালেন কার্তিক আরিয়ান

Published

on

সিনেমা হিট হোক বা ফ্লপ, অনুরাগীদের মনে পাকাপাকিভাবে নিজের জায়গা তৈরি করে ফেলেছেন অভিনেতা কার্তিক আরিয়ান এবং নায়িকা কিয়ারা আডবাণী।

এমনিতেই নায়কের মিষ্টি আচরণে মুগ্ধ তাঁর মহিলা ভক্তরা তারপর আবার সহকর্মীদের প্রতি তিনি এতটাই যত্নশীল যে দেখে ভালবাসা আসতে বাধ্য। এবার তেমনই এক কাজ করলেন কার্তিক।

আগামী ছবি ‘ভুলভুলাইয়া ২’ এর প্রচারে ব‍্যস্ত কিয়ারা এবং কার্তিক। বিভিন্ন জায়গায় ঘুরে ঘুরে প্রচার করছেন। তবে এক অনুষ্ঠানে গিয়ে নায়িকার সম্ভ্রম নিয়ে তিনি পড়ে গেলেন লজ্জায়। বাঁচাতে এলেন কার্তিক। পোশাক বিভ্রাটের মুখে পড়েন কিয়ারা। ছোট্ট লাল পোশাকে বেশ মিষ্টি লাগছিল নায়িকাকে।

সামলে সুমলে বসেছিলেন। কিন্তু যেই উঠে দাঁড়ালেন ওমনি হলো বিপত্তি। এদিকে ক্যামেরার ফ্ল্যাশ ক্রমশ ঝলসে উঠছে চারিদিক থেকেই। গসিপের এমন সুযোগ কেউই ছেড়ে দেয় না তাই না?

তবে কার্তিক নায়িকার অস্বস্তি বুঝতে পেরে এগিয়ে আসেন। তাঁকে আড়াল করার দাঁড়ান আর সেই ফাঁকে নায়িকা নিজের পোশাক ঠিক করে নেন। কিয়ারাও চট করে উঠে পোশাক ঠিকঠাক করে নিলে আবার পাশে সরে যান কার্তিক।

 

View this post on Instagram

 

A post shared by Instant Bollywood (@instantbollywood)

সেই ভিডিও এখন ভাইরাল। অভিনেতাকে প্রশংসায় ভরিয়ে দিয়েছে নেটদুনিয়া। অনেকের আবার মনে পড়ে গিয়েছে প্রয়াত সুশান্ত সিং রাজপুতের কথা। কৃতি স্যাননের সঙ্গে এক সিনেমার প্রচারে গিয়েও তিনিও আড়াল করে দাঁড়িয়ে বিপত্তির হাত থেকে বাঁচিয়েছিলেন নায়িকাকে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending