Bollywood

Kiara Advani Pregnancy: “এই কারণে বিয়ের এত তাড়া!”, তিন মাসের প্রেগন্যান্ট কিয়ারা! একপ্রকার বাধ্য হয়েই বিয়ে সারলেন সিদ্ধার্থের সঙ্গে!

স্টুডেন্ট অফ দ্য ইয়ারের “দ্য স্টুডেন্টস”- দের সবার বিয়ে হয়ে গেল। শেষ উইকেট পড়ে গেল সিদ্ধার্থর। এমনিতেও নিজের সম্পর্ক নিয়ে বেশ লুকো চাপাই থাকতেন। সব সময় তাঁদের নিয়ে গুঞ্জন চললেও নিজেরা বিশেষ স্বীকার করেননি।

বরং মাঝে মধ্যেই তাঁদের সোশ্যাল মিডিয়ায় একই জায়গায় ঘুরতে যাওয়ার ছবি দেখা যেত। কিন্তু এক সঙ্গে ছবি দেখা যায়নি তারকাদের। এছাড়া বার বার কোনও সাক্ষাৎকারে বা কফি উইথ করনে মাঝে মধ্যেই একে অপরকে জিজ্ঞাসা করা হয়।
Pics: Newlyweds Kiara Advani And Sidharth Malhotra Are Twinning And Winning  At Delhi Airport

দুজনেই মুখ কান লাল করে মুচকি হেসে মাঝে মধ্যে সম্মতি দিতেন। আর বেশির ভাগ সময়ই কথাটিকে ঘুরিয়ে দেওয়ার চেষ্টা করতেন। কিন্তু এত কিছুর আর বিশেষ দরকার নেই। কারণ আর লুকিয়ে রাখার মতো কিছু নেইই। সবাই সব জেনে গিয়েছে, বুঝে গিয়েছে। কারণ “নাও ইটস অফিসিয়াল”। রূপ কথার স্বপ্নের মতো নিজেদের বিয়েটা সাজিয়ে তুলেছেন।

এই ভ্যালেন্টাইন্স উইকের শুরুর দিনই চার হাত এক করেন তাঁরা। অর্থাৎ, ৭ ই ফেব্রুয়ারি ২০২৩ সালে বিয়েটা সেরে নেন। জলসালমেরের সূর্যগড় প্যালেসে ধুমধাম করে বিয়ে সেরে ফেলেন। সেই ছবি ভিডিও যথারীতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। এবার পর পর রিসেপশনের পালা।

কিন্তু এর মধ্যেই কিয়ারার বেশ কিছু ছবি দেখে সুন্দেহের সুর ভেসে আসছে নেটিজেনদের মনে। নব বধূর মতো সাজে যেন বার বার চেষ্টা করা হচ্ছে পেটটা একটু চাপা দিয়ে রাখা থাকা। ভারী শাল, অথবা ওড়না পরে। বেশ গুঞ্জন চুলছে, ইতি মধ্যেই নাকি তিন মাসের অন্তঃসত্ত্বা কিয়ারা।

Pregnant unconventional roles played by bollywood divas

অবশ্য বলিউডে এই ঘটনা নতুন নয়। এমন অনেক সেলিব্রিটি জুটিই রয়েছেন যারা গর্ভাবস্থায় বিয়ের পিঁড়িতে উঠেছেন। এই তালিকায় রয়েছে সিদ্ধার্থরই এক্স আলিয়া ভাট। বিয়ের সাত মাসের মধ্যেই তাঁর এবং রণবীরের সন্তানের জন্ম দেন। আর এইসব কিছুকেই বেশ সাধারণভাবেই নিতে শিখে গেছেন নেটিজেনরা। আপাতত কিয়ার আদৌ প্রেগন্যান্ট কিনা সেই বিষয়ে বেশ জল ঘোলা হলেও তাঁরা নিজেদের রিসেপশন পার্টি নিয়ে ব্যস্ত। এই বৃহস্পতিবার দুই পরিবারের সদস্য নিয়ে একটি রিসেপশন হয়। পরবর্তী রিসেপশন হবে ১২ ই ফেব্রুয়ারি, মুম্বইতে।

Mouli Ghosh