Bollywood

Nita Ambani: জলে মেশানো সোনা! বিশ্বের সবথেকে দামি জল পান করেন সুন্দরী নীতা আম্বানি! দাম জানলে মাটি সরে যাবে আপনার

জলের অপর নাম জীবন। জল ছাড়া এক মুহূর্ত আমরা জীবিত থাকতে পারবো না। কিন্তু এখন সেই জল কিনতে হয় অনেক জায়গায়। বহু জায়গায় প্রায় দীর্ঘ পাঁচশো কিলোমিটার পথ হেটে তারপর মহিলারা কাঁধে করে, মাথায় করে কলসিতে জল বয়ে নিয়ে আসেন।

এদিকে রিলায়েন্সের কর্নধার মুকেশ আম্বানির সুন্দরী স্ত্রী নীতা যে জল পান করেন তার বিশেষত্ব এবং নাম দুটো জানলেই মাথা ঘুরে যাবে আপনার। খবর বলছে, এটাই নাকি বিশ্বের সবথেকে দামি জল।

৭৫০ মিলিলিটারের জলের বোতলের দাম প্রায় ৬০ হাজার ডলার যার মূল্য ভারতীয় মুদ্রায় প্রায় ৪৪ লক্ষের বেশি। তাহলে ভাবুন সারাদিন তাঁর জলপান করার জন্যে প্রতিদিন কত খরচ হচ্ছে। ভাবলেও অবাস্তব লাগে তাই না? কিন্তু প্রশ্ন হলো কেনো এতো দাম? কী রয়েছ তাতে?

শরীরকে সুস্থ রাখতে নীতা যে জল পান করেন সেই জলের নাম অ্যাকোয়া ডি ক্রিস্টালো ট্রিবিউটো আ মডিগলিয়নি। এই ব্র্যান্ড বিশ্বের সবথেকে দামী। এই কোম্পানির বোতলে বন্দী জল পাঠানো হয় ফ্রান্স থেকে।

এর বৈশিষ্ট্য রয়েছে একটা। সেটাই এর গুরুত্ব বৃদ্ধি করেছে। জানা গেছে, এর মধ্যে মেশানো থাকে সোনার ছাই। তার ভার ৫ গ্রাম। মানুষের শরীরের জন্যে এটা খুব জরুরি। তাই লক্ষ লক্ষ টাকায় এটা বিক্রি হয়। ইতিমধ্যে এই ব্র্যান্ড গিনেস বুকে নাম লিখে ফেলেছে।

Piya Chanda