Bollywood

Malaika Arora: দাম্পত্যে মেলেনি সুখ! “মুন্নি বদনাম হুই” করেই কি স্বামী আরবাজের চোখে নেমে গেলেন? বিয়ের গুঞ্জনের মধ্যেই বিবাহ বিচ্ছেদের কারণ জানালেন খোলাখুলি

সাম্প্রতিক সময়ের বলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন মালাইকা আরোরা। অভিনয় জীবনে আসার প্রথম দিকে মাত্র ২৫ বছর বয়সে আরবাজ খানের সঙ্গে বিয়ে হয়। আরবাজ তার থেকে পুরোপুরি ১০ বছরের বড়। দাম্পত্য জীবনে সুখী হলেও কয়েক বছর পর তাদের দুজনের ডিভোর্স হয়ে যায়। তবে মালাইকা আবার প্রেমের সম্পর্কে জড়ান। কিন্তু এবার নিজের থেকে দশ বছরের ছোট অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে। বেশ কিছু বছর কেটে গেলে এবার মালাইকা সবার সামনে তার বিবাহ সম্পর্ক ভেঙে যাওয়ার প্রকৃষ্ট কারণ এনেছেন।

Malaika Arora opens up on her divorce with Arbaaz Khan | Celebrities News –  India TV

সম্প্রতি ‘মুভিং ইন উইথ মালাইকা’ নামক একটি শো-তে সঞ্চালিকার ভূমিকায় রয়েছেন মালাইকা। তার শো-তে উপস্থিত হয়েছিল জনপ্রিয় পরিচালক ফারহা খান। সেখানেই কথার মাধ্যমে তার এবং আরবাজ খানের বিচ্ছেদের কারণ স্পষ্ট ভাবেই সামনে আনলেন অভিনেত্রী। যতদূর জানা যায় প্রথমে আরবাজকে প্রপোজ করেছিলেন মালাইকাই। তবে আরবাজ খান তার থেকে বয়সে অনেকটাই বড় ছিলেন।

কিন্তু সেসব নিয়ে না ভেবে মালাইকা আরবাজ খানকে সোজাসুজি বলেছিলেন “সে তাকে ভালোবাসে এবং আরবাজ তাকে বিয়ে করতে পারবে কিনা?” উল্টোদিকে আরবাজও কোনো প্রশ্ন না করে শুধু বিয়ের দিন আর জায়গা ঠিক করতে বলেছিলেন মালাইকাকে। কিন্তু মালাইকা জানান তাদের সম্পর্ক খারাপ হতে শুরু করে ২০১০ সালে দাবাং ছবির পর থেকে। দুজনের একে অপরের প্রতি ভালোবাসা ও সম্মান কমে আসে।

Arjun Kapoor speaks about criticism over the age gap between him and Malaika  Arora | Filmfare.com

তিনি জানান খুব ছোট ছোট বিষয়েও ঝামেলা হতে শুরু হয় তাদের মধ্যে। ২০১১ সাল থেকে দুজনে আলাদা থাকলেও সরকারিভাবে ২০১৭ সালে তাদের বিবাহ বিচ্ছেদ হয়। এখন মালাইকা আবার অর্জুনের সাথে নতুন সংসার বাঁধার প্ল্যান করছেন। বিদেশেও একসাথে ছুটি কাটাতে যান। তবে এত বছর পরে মালাইকার থেকে হঠাৎ করেই বিবাহ বিচ্ছেদের কারণ শুনে অনেকেই সম্পূর্ণ চমকে গেছেন ।

Nira