Bollywood

Arijit Singh: বিশ্বাসঘাতকতা করেছিলেন “মাটির মানুষ” অরিজিৎ! ল্যাং মেরেছেন নিজেরই বন্ধুকে! সময়ের আগেই হারিয়ে যান গায়কের গুণী বন্ধু

ভারতীয় সংগীত শিল্পীদের মধ্যে অরিজিৎকে চেনেন না এমন মানুষ খুবই কম রয়েছে। এই বয়সে তিনি যে পরিমাণ জনপ্রিয়তা পেয়েছেন তা প্রশংসনীয়।। তবে অরিজিতের গানের থেকেও বেশি মানুষ অরিজিতের চর্চা হয় দর্শক মহলে। তিনি নাকি এতটাই মাটির সঙ্গে মিশে রয়েছেন যা ভাবা যায় না। এত বড় একজন শিল্পী হয়েও তার এতোটুকু অহংকার নেই আর সেই কথা বারবার প্রকাশ করেছে প্রত্যেকের।

২০০৫ সালে ‘ফেম গুরুকুল’-এর হাত ধরে পথ চলা শুরু করেন গায়ক। আর সেই রিয়ালিটি শো এর মধ্যেই নিজের খুব ভালো বন্ধুকে খুঁজে পেয়েছিলেন অরিজিৎ। ‘ফেম গুরুকুল’-এরই আরেক প্রতিযোগী শমিত ত্যাগীর সঙ্গে বন্ধুত্ব হয় তার।

দুজনের বয়সের অন্তর অনেকটা হলেও অরিজিতকে ছোট ভাইয়ের মতো আগলে রাখতেন শমিত। এমনকি সেই রিয়ালিটি শো এর প্রতিযোগিতার রেশও তাদের বন্ধুত্বকে ছুঁতে পারেনি।’ফেম গুরুকুল’-এ বিচারকরা নাকি বলতেন, অপ্রয়োজনীয় আত্মবিশ্বাসের জেরে ক্ষতিগ্রস্ত হচ্ছেন শমিত।

সেই প্রতিযোগিতায় যে দু’জন সব চেয়ে কম ভোট পেতেন, বাকি প্রতিযোগিরা ফের তাদের ভোট দিয়েছিলেন। যার ভাগে সব থেকে কম ভোট আসতো, তাকে প্রতিযোগিতা থেকে বাদ দেওয়া হতো।

জানা যায় সেই রাউন্ডে অরিজিৎ ছাড়া প্রত্যেকেই নাকি শমিতকে ভোট দিয়েছিল। কিন্তু গায়ক ভোট দেন মনিকা নামের একজন অন্য প্রতিযোগীকে। অনেকেই বলেছিলেন বন্ধুকে সবচেয়ে বড় প্রতিদ্বন্দ্বী ভেবেছিলেন গায়ক। সেই জন্যই অন্য প্রতিযোগীকে ভোট দেন। কিন্তু এই বিতর্ক তাদের বন্ধুত্ব কোনভাবেই ভাঙতে পারেনি এখনো পর্যন্ত একে অপরের সঙ্গে খুব ভালো সম্পর্ক রেখেছেন তারা । শমিতের ইনস্টাগ্রামেও অরিজিতের সঙ্গে তাঁর একাধিক ছবি দেখা যায়।

Nira