Connect with us

Bollywood

Bhaipota Special: বাইরে থেকে দেখলে বোঝাই যায় না! বলিউডের এই ১০ সেলেব আসলে ভাই-বোন, জানতেন এটা?

Published

on

বলিউড ইন্ডাস্ট্রিতে এমন অনেক পরিবার রয়েছে যারা বংশ পরম্পরায় অভিনয় করে চলেছে। তার মধ্যে বিশেষভাবে উল্লেখ করা যায় রাজ কাপুরের পরিবার, শর্মিলা ঠাকুরের পরিবার, অনিল কাপুরের পরিবারের মত বিশিষ্ট তারকাদের পরিবারের কথা। স্বাভাবিকভাবেই রক্তের সম্পর্কে এমন অনেকেই রয়েছেন যারা সেলিব্রেটি হলেও আদতে পরস্পরের ভাই-বোন। আজ তেমনই কিছু সেলিব্রেটি ভাই-বোনের কথা আপনাদের জানাবো।

শ্রদ্ধা কাপুর এবং সিদ্ধার্থ কাপুর: বলিউডের জনপ্রিয় ভিলেন শক্তি কাপুরের কন্যা এবং পুত্র শ্রদ্ধা কাপুর এবং সিদ্ধার্থ কাপুর নিজ নিজ ক্ষেত্রে আজ সুপ্রতিষ্ঠিত। শ্রদ্ধা কাপুর জনপ্রিয় অভিনেত্রী যার অভিনয় প্রতিভা গোটা দেশ দেখেছে এবং বেশ কিছু চরিত্রে ব্যাপক প্রশংসা লাভ করেছেন তিনি। সিদ্ধার্থও বেশ কিছু সিনেমায় অভিনয় করেছেন।

Shraddha Kapoor's brother Siddhanth Kapoor detained by Bengaluru Police for  allegedly consuming drugs at a party : Bollywood News - Bollywood Hungama

সারা আলি খান এবং ইব্রাহিম আলি খান: শর্মিলা ঠাকুরের নাতি-নাতনি এবং সইফ আলি খানের পুত্র-কন্যাকে কে না চেনে! তারকা সন্তান হওয়ায় দুজনের যেমন যথেষ্ট সুখ্যাতি রয়েছে তার পাশাপাশি ছাড়া অভিনয়ের মধ্যে দিয়ে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন খুব কম সময়ের মধ্যেই।

Sara Ali Khan deserves a 'Best Sister' award as she feeds brothers Ibrahim,  Taimur & Jeh in this PIC | PINKVILLA

অভিষেক বচ্চন এবং শ্বেতা বচ্চন: পুত্র অভিষেক বচ্চন বাবা অমিতাভ বচ্চনের পদাঙ্ক অনুসরণ করে বলিউডের অন্যতম জনপ্রিয় সুপারস্টার হলেও মেয়ে শ্বেতা অভিনয় থেকে দশ হাত দূরে। তবুও বিগ বির মেয়ে হওয়ায় ক্যামেরার নজর বরাবর থাকে তার দিকেও।

बचपन की फोटो में बेहद खुश दिखे ऐश्वर्या राय के पति, इस खास मौके पर बहन को  आई भाई अभिषेक की याद | shweta bachchan with brother abhishek bachchan say  Partner in

অর্জুন কাপুর এবং জাহ্নবী কাপুর: সম্পর্কে দুজনে সৎ ভাই বোন। দুজনেই অভিনয়ের মধ্যে দিয়ে নিজেদের জাত চিনিয়ে দিয়েছেন। অর্জুন কাপুরের সৎ মা শ্রীদেবীর বড় কন্যা হলেন জাহ্নবী।

Janhvi Kapoor on gaining siblings Arjun Kapoor, Anshula 'at later stage in  life' | Bollywood - Hindustan Times

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending