Bollywood

Malaika Glamour: কী খেয়ে এই বয়সেও এমন গ্ল্যামার মালাইকার? কিভাবে বয়স পিছন দিকে হাঁটে? সব সিক্রেট ফাঁস

বলিউডের এভারগ্রিন মুন্নি কখনোই বদনাম হতে পারে না। বয়স তার ৫০ ছুঁইছুই কিন্তু গ্ল্যামার চুইয়ে পড়ছে শরীর জুড়ে। তার শরীরের জেল্লা মাত দিতে পারে বলিউডের কচিকাঁচাদের। তিনি হলেন মালাইকা আরোরা।

তবে এবার ফাঁস হলো এর গোপন রহস্য। জানা গেছে সন্ধ্যেবেলা সাতটা থেকে সাড়ে সাতটার মধ্যে রাতের খাবার খেয়ে ফেলেন। তারপর আর কিছু মুখে তোলেন না তিনি। পরদিন সকালে প্রথম খাবার মুখে তোলার আগে অন্তত ১৬ থেকে ১৮ ঘন্টা পেট খালি থাকে।

Malaika Arora Photos, Images, HD Wallpapers, Malaika Arora HD Images,  Photos - Bollywood Hungama

প্রতিদিন সকালে খালি পেটে নিজের ওজন মাপেন তিনি। ওজনের বৃদ্ধি বা কমা একেবারে নক্ষ দর্পণে থাকে তার। ওজন বাড়লে সেই অনুযায়ী রোজ পদক্ষেপ নেন। চা বা কফি খান না তিনি। তার বদলে তিনি খান এক কাপ ইনিটি ওয়াটার। কী সেই জল? গরম জলে এক কুচি আদা আর সামান্য লেবুর রস দিয়ে তৈরি হয় তার বিশেষ ড্রিংক। নায়িকার দিন শুরু হয় এভাবেই।

রাতের খাবার খাওয়ার পর উপস ভাঙ্গেন আমন্ড কাজু পেস্তার মত ড্রাই ফুড দিয়ে। ব্রেকফাস্টে থাকে অ্যাভোকাডো টোস্ট, গ্রিন স্মুদি, বেকড বেগ ডিম বা মিষ্টি আলুর রোস্ট। এর সঙ্গে প্রচুর শাকসবজি খান তিনি। দুপুরে একেবারে ভর পেট খাবার থাকে। কার্বোহাইড্রেট এবং ফ্যাট সমৃদ্ধ খাবার খান এই সময়।

Malaika Arora Is In Her Prime | Grazia India

রাতে শুতে যাওয়ার অন্তত তিন ঘন্টা আগে তিনি খাবার খাওয়া সেরে ফেলেন। এই সময় নানা রকম খাবার থাকে। তবে শাকসবজি, ডিম বা মাংস এবং বিভিন্ন ধরনের ডাল থাকে। মেকআপের দিকেও বিশেষ নজর দেন তিনি। বেশিরভাগ ব্র্যান্ডের প্রসাধনীতে বিভিন্ন ধরনের রাসায়নিক পদার্থ থাকে তাই কোন মেকআপ প্রোডাক্ট ব্যবহার করার আগে দশবার ভাবেন। তা নিজস্ব মেকআপ প্রোডাক্ট সবগুলোই হতে হবে অর্গানিক।

Nira