Bollywood

Malaika Arora: ৪৯ বছর বয়সেও ওয়াইল্ড আর দুষ্টু! বিছানায় রয়েছে তার প্রিয় সে’ক্স প’জিশন! মালাইকা অরোরার রসালো প্রেম জীবনের এই সিক্রেট জানলে লজ্জা পাবেন

মালাইকা অরোরা বলিউডের একটি আগুনের নাম। তাঁর বয়স বাড়ছে না। বরং বলা যেতে পারে বয়সের সঙ্গে তাঁর হটনেসের সম্পর্ক সমানুপাতিক। অর্থাৎ, তাঁর বয়স বাড়ছে না জেল্লা সেটা বলা খুব একটা কঠিন নয়।

এমনিতেও নিজের আদব কায়দার জন্য প্রায়শই চর্চায় থাকেন বলিউডের মুন্নি। আসলে সত্যিই, এই মুন্নির জন্য কত লোকে বদনাম হয়েছেন এবং কত সবাই বদনাম হতে রাজি।

নিজের ফিটনেস ও স্কিন কেয়ার রুটিন নিয়ে বরাবরই তিনি খুব খোলামেলা। নিজের জিমের রুটিন থেকে ডায়েট সব নিয়েই তাঁর লুকোচাপার কিছু নেই। সেরকমই এবার নিজের বেডরুম সিক্রেট নিয়ে খোলামেলা কথা বললেন মালাইকা।

একটি সাক্ষাৎকারে তিনি তাঁর পছন্দ ও নিজের যৌ’ন জীবন নিয়ে বেশ কিছু কথা বলেন। বলিউডের সুপার মডেল জানান, তাঁর নাইট গেম অত্যন্ত প্রিয়। এছাড়া তাঁর ছেলেদের বিষয়ে বেশ কিছু জিনিস খুঁতিয়ে দেখে নেন।

তাঁর দাড়িওয়ালা ভালো সেন্স অফ হিউমারের ছেলে পছন্দ। আশা করি এবার নেটিজেনরা উত্তর পেয়ে গিয়েছেন, কেন মালাইকা অর্জুন কাপুরকে ডেট করছেন। বয়সের বেশ তফাৎ থাকলেও ডিভোর্সের পর তিনি অর্জুন কাপুরের সঙ্গে বেশ খোলামেলা প্রেমই করেন। তাঁর ইনস্টাগ্রাম পোস্টেও সেটি স্পষ্ট।

অনুগামীরা তাঁদের পছন্দ করলেও, অনেকেই মনে করেন মালাইকার ছেলের বয়সী ছেলেদের পছন্দ। তবে এটা যে ফু মেরে তিনি উড়িয়ে দেন তার প্রমাণ তিনি বারবারই দিয়েছেন।

যদিও এরপরের প্রশ্নের উত্তরটি সত্যিই প্রমাণ করে দেন যে তিনি মালাইকা। তাঁকে প্রশ্ন করা হয় যে তাঁর প্রিয় সে’ক্স প’জিশন কী? তখন হালকা হেঁসে মালাইকা তাঁর স্টাইলে জানিয়ে দেন, তিনি তাঁর জীবনের যেকোনও ক্ষেত্রেই টপে থাকতে পছন্দ করেন।

Nira