Connect with us

Bollywood

D’runk Bolly Stars: বেলেল্লাপনার চূড়ান্ত একেবারে! ম’দ খেয়ে মা’তাল হয়ে এই বলি অভিনেতা অভিনেত্রীরা ক্যামেরার সামনে করেছিলেন চূড়ান্ত অসভ্যতা, দেখুন ভিডিও

Published

on

গ্ল্যামার ওয়ার্ল্ড মানেই তার সাথে জড়িয়ে আছে বিতর্ক। আর এই বিতর্কের সবসময় শিরোনামে থেকেছে বলিউড। বলিউডের শুরুর থেকেই অভিনেতা অভিনেত্রীরা একের পর এক বিতর্কে জড়িয়েছেন। তবে এইসব অভিনেতা অভিনেত্রীদের জীবনকাহিনী নিয়ে সাধারণ মানুষের আগ্রহ অনেক বেশি থাকে। আর সেই জন্য তাদের দৈনন্দিন জীবনের একটু খবর বা ছবি পেতে পাপারাৎজিরা মুখিয়ে থাকে। আর তা যদি কোনো পার্টি বা অনুষ্ঠানের আয়োজন হয় তাহলে তো আর দেখতে হয় না। এমনই বেশ কিছু পার্টি বা অনুষ্ঠান থেকে ম’দ্যপ অবস্থায় বা অসংলগ্ন অবস্থায় বেরোতে দেখা গেছে বেশ কিছু জনপ্রিয় নায়ক নায়িকাদের। আর তারা পাপারাৎজিদের ক্যামেরায় ধরাও পড়েছেন। আজ তেমনি কয়েকজনের নাম জেনে নেব।

১. কারিনা কাপুর খান – এই নবাব পত্নীকে বহুবার ম’দ্যপ অবস্থায় দেখতে পাওয়া গেছে। এবং তা পাপারাৎজিরা ক্যামেরা বন্দীও করেছে। এমনও অনেক সময় দেখা গেছে যে সাইফ বা তার দিদি করিশমাকে তাকে সামলাতে।

Kareena Kapoor Khan stuns in a no-makeup selfie as she shares a sneak peek into her 'weekend vibes' | Hindi Movie News - Times of India

২. হৃত্বিক রোশন ও আমিশা প্যাটেল – ‘কহো না প্যায়ার হ্যায়’ থেকে নিজের অভিনয় জীবন শুরু করেন রাকেশ রোশন পুত্র হৃত্বিক। আর আমিশা প্যাটেলের সাথে এই ছবি বেশ জনপ্রিয়তা লাভ করেছিল । আর সেই সময় আমিশা এবং হৃতিকের একটি ম’দ্যপ ছবি দর্শকের মধ্যে বেশ জল্পনা তৈরি করেছিল।

When Hrithik Roshan and Ameesha Patel's won over the audience with their on-screen chemistry in 'Kaho Naa... Pyaar Hai' | The Times of India

৩. রনবীর কাপুর – ঋষি কাপুরের পুত্র বলিউডে যেমন প্রথম থেকেই সাফল্য পেয়েছে। তেমনি বহুবার একাধিক বিতর্কিত ব্যাপারে নিজের নাম জড়িয়েছে। এই ভাবেই রণবীর কাপুরের একটি ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছিল।সূত্র মারফত জানা গিয়েছিল, ওই ফটোটি যখন তোলা হয়েছিল তখন এতটাই মা’দকাসক্ত ছিলেন ঋষি-পুত্র যে চোখ পর্যন্ত খুলে রাখতে পারছিলেন না।

Actor Ranbir Kapoor gets injured while playing football

৪. সোনাম কাপুর -সোনম কাপুর, অনিল কাপুরের মেয়ে বলিউডেও বেশ জনপ্রিয় একজন অভিনেত্রী। তার সঙ্গেই কয়েকদিন আগে তিনি মা হয়েছেন। তবে একসময় বলিউডে একের পর এক বিতর্কে নাম জড়িয়েছে তার। যার মধ্যে একটি ছবিটা অন্যতম। অসংলগ্ন অবস্থায় গাড়িতে বসে থাকতে দেখা গিয়েছিল তাকে এবং এই অবস্থায় ক্যামেরার সামনে ধরা পড়েছিলেন অভিনেত্রী।

Sonam Kapoor: বর্ষবরণের রাতে স্বামীর সঙ্গে ঘনিষ্ঠ ছবি শেয়ার! একলাখি কালো কাফতানে আগুন ঝরালেন সোনম | Sonam kapoor looks dreamy in black kaftan worth rs 1 lakh - TV9 Bangla News

৫. সালমান খান – কয়েকদিন আগে বলিউডের ভাইজানের একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। যেখানে ক্যামেরায় ধরা পড়ে তিনি পকেটে গ্লাস নিয়ে পার্টিতে ঢুকছেন। আর সেই গ্লাসটি তিনি পাপারাৎজিদের ক্যামেরা দেখে পকেটে ঢুকিয়ে নেন।আর তারপরই এই ছবি নিয়ে অনেক কটাক্ষ হয়েছিল।

salman khan | Salman Khan slammed his fans who criticized his acting and selection of movies - Anandabazar

 

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending