Bollywood

Tina Dutta: একসময় ভুগছিলেন প্রচণ্ড অর্থকষ্টে, আজ ভাইজানের বিগ বস কাঁপাচ্ছেন এই বঙ্গ ললনা! চিনে নিন টিনা দত্তকে

সলমন খান ও বিগবস এ দুটো নাম একে অপরের সঙ্গে ওতপ্রোতভাবে যুক্ত। টেলিভিশনের অন্যতম একটি জনপ্রিয় এবং সবথেকে বহুল চর্চিত অনুষ্ঠানগুলির মধ্যে অন্যতম হয়ে উঠেছে এটি। ১৬ বছর ধরে দর্শকদের বিনোদন দিয়ে চলেছে বিগ বস। বিপস হিন্দির অনুকরণে ইতিমধ্যেই বাংলাতেও বেশ কয়েকটা সিজন হয়ে গেছে।

বিগ বস মানেই দর্শকরা জানে একেবারে বিনোদনের পাহাড়। পরিচিত তারকারা এবং বেশ কিছু অপরিচিত মুখ ভিড় করে একটি বাড়িতে। তারপর নিজের অস্তিত্ব রক্ষার জন্য তাদের লড়াই করতে হয় এবং সেই লড়াই অনেক সময় হাতাহাতিতে রূপান্তরিত হয়ে যায়। এটা খুব চেনা ছক বিগ বসের।

tina datta 1664740643415 1664740643598 1664740643598

এবারের বিগ বসের অন্যতম আকর্ষণীয় কেন্দ্রবিন্দু হয়ে উঠেছেন এই বাঙালি নায়িকা। তিনি হলেন টিনা দত্ত। যদিও বাঙালি হলেও এ পর্যন্ত টলিউডের কোন কাজ করেননি তিনি। বরং বলিউডের বেশ জনপ্রিয় মুখ টিনা।

বিগ বস ১৬- র অন্যতম গুরুত্বপূর্ণ প্রতিযোগী হয়ে উঠেছেন টিনা। ইতিমধ্যে বহু মানুষ তাকে ভালোবেসে ফেলেছে। সহ প্রতিযোগীর সঙ্গে প্রেম বা নিজের সুবিধার জন্য অন্যদের ব্যবহার করা হোক যেভাবেই হোক না কেন তার জনপ্রিয়তা দিন দিন বেড়েই চলেছে।

Tina Datta raises the heat as she drops a topless photo on Instagram; check  out | Bollywood News

কিন্তু অনেকে জানে না এই দুনিয়ায় আসার আগে অনেকটা সংগ্রাম করতে হয়েছে অভিনেত্রীকে। তিনি যখন অষ্টম-নবম শ্রেণীতে পড়েন সেই সময়ে প্রথম অভিনয়ের প্রস্তাব আসে। কিন্তু বিমানের টিকিট কাটার পয়সা না থাকায় সেই সুযোগ হাতছাড়া করতে হয় তাকে। ৫-৬ দিনের জন্য নিজের ইমেইল খুলতে তাকে অনেক কাঠখড় পোড়াতে হতো। এখন তিনি কোটিপতি তবে সেই সময়ের সংগ্রামকে তিনি মনে রেখেছেন।

Nira