Bollywood

Mia Khalifa: অ’ন্ত’র্বাস পরতে ভুলে গেছে! ঠিকরে বের হয়ে আসছে স্ত’নযুগল! আবার ভাইরাল প্রাক্তন প’র্ন’স্টার মিয়া খলিফার ঘুম কাড়া ছবি

মাত্র তিন মাস অভিনয় করেছিলেন তিনি নিষিদ্ধ সিনেমায়। কিন্তু ওই অল্প সময়েই যে পরিমাণ খ্যাতি অর্জন করেছেন তা লুটেপুটে নিয়েছেন মিয়া খলিফা। এই নামটির সঙ্গে পরিচিত নয় এমন মানুষ খুঁজে পাওয়া দুষ্কর।

কিন্তু রমরমা বাজারের মধ্যেই হঠাৎ করেই ওই দুনিয়া থেকে সরে আসার সিদ্ধান্ত নিয়েছিলেন মিয়া। বর্তমানে তিনি নিজেকে বেশ অনেকটাই সরিয়ে নিয়েছেন মানুষের গোচর থেকে। সচরাচর তাকে আর দেখা যায় না কিন্তু ভেতরে ভেতরে আলোচনা চলতেই থাকে। কোথায় থাকেন, কার সঙ্গে থাকেন, কী করছেন কিছুই জানা যায় না তার ব্যাপারে আর। পরে তাকে নিয়ে একটা ভাবনাচিন্তা চলতেই থাকে তার ভক্তদের মধ্যে। আর মিয়া খলিফা মানেই অনুরাগীদের কৌতূহলের শেষ নেই।

আসলে এখন নীল ফি’ল্মের দুনিয়া থেকে অনেক দূরে মিয়া। ফ্যাশন দুনিয়ায় ধীরে ধীরে নিজের জন্যে নিজের পরিশ্রমে খ্যাতি অর্জন করতে শুরু করেছেন এই প্রাক্তন প’র্ন’স্টার। ইনস্টাগ্রামে নায়িকার অনুরাগের সংখ্যা প্রায় তিন কোটি হয়ে গেছে এর মধ্যেই। সমাজ মাধ্যমের পাতায় মাঝে মাঝেই অবাক করা ছবি পোস্ট করেন মিয়া।

এবারেও আর নিরাশ করলেন না নিজের ভক্তদের। আগের মতই হুঁশ উড়িয়ে দেওয়া ছবি পোস্ট করলেন মিয়া খলিফা। সম্প্রতি যে ছবিটি শেয়ার করেছেন তিনি তাতে রয়েছে রাতের পোশাক। কিন্তু পরতে ভুলে গেছেন অ’ন্ত’র্বাস। বাদামি রঙের টপের সব বোতাম খুলে গেছে নাকি তিনি নিজেই খুলে দিয়েছেন তা বোঝা যায়। আর তার ফলেই তার স্ত’ন দেখা যাচ্ছে কিছুটা। একটা ছবিতে আবার পা ছড়িয়ে বসে রয়েছেন। আর ওই অবস্থাতেই ছবি তুলে তা শেয়ার করে ফেললেন নেট দুনিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Mia K. (@miakhalifa)

ব্যাস আর আটকায় কে। হু হু করে সোশ্যাল মিডিয়ার উ’ষ্ণতা বাড়িয়ে তুলছে সেই ছবি। ভাইরাল হতে শুরু করে দিয়েছে। এমনিতেই জানুয়ারি মাসের শীতের কনকনে রাত তার মধ্যে এই ধরনের ছবি গরমের গনগনে আঁচ বাড়িয়ে দিলো এটা বলাই বাহুল্য। কেউ কেউ লিখেছে শীতকালেও এই সাজ আগুন ধরাচ্ছে। আবার কেউ লিখল আবার পুরনো অবতারে মিয়া।

Nira