Connect with us

Bollywood

এবার ড্রিম গার্ল হেমা মালিনীর সাথে নাচলেন মহাগুরু মিঠুন চক্রবর্তী! মুহূর্তেই ভাইরাল ভিডিও

Published

on

ভারতীয় টেলিভিশনের বর্তমানে অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো হলো হুনরবাজ। মিঠুন চক্রবর্তী পরিনীতি চোপড়া, করণ জোহর এই শোয়ে বিচারক হিসেবে উপস্থিত থাকেন। শো’টির সঞ্চালনা করে থাকেন কমেডিয়ান ভারতী সিং এবং তার স্বামী হর্ষ লিম্বাচিয়া। সম্প্রতি মায়েদের জন্য স্পেশাল এপিসোড উপলক্ষ্যে ওই শোয়ে উপস্থিত হয়েছিলেন ড্রিম গার্ল হেমা মালিনী। চ্যানেল এর পক্ষ থেকে এই এপিসোডের একটুকরো ঝলক প্রকাশ করা হয়েছে।

আর তাই দেখেই এখন দিওয়ানা হয়ে গেছেন নেটিজেনরা। কাজ করতে শুরু করে দিয়েছে নস্টালজিয়া। এই প্রোমোতে দেখা যাচ্ছে ড্রিম গার্ল গানে হেমা মালিনীর সঙ্গে পা মেলাচ্ছেন মিঠুন চক্রবর্তী। যা দেখে উচ্ছ্বসিত দর্শকরা। একসময় তাঁরা জুটি বেঁধে ‘তকদির’, ‘আধি তুফান’ সহ একাধিক হিট সিনেমা উপহার দিয়েছেন দর্শকদের।

 

View this post on Instagram

 

A post shared by ColorsTV (@colorstv)

স্বাভাবিকভাবেই এই এপিসোড টি দেখার জন্য মুখিয়ে রয়েছেন দর্শকরা। মিঠুন চক্রবর্তী এবং হেমা মালিনীকে একসঙ্গে দেখার লোভ সামলাতে পারেননি কেউই। মহাগুরুর সঙ্গে ড্রিম গার্লের নাচ অবশ্যই একটা দেখার মতো বিষয় বটে।

অন্যদিকে হুনরবাজ শোটি ধীরে ধীরে জনপ্রিয় হয়ে উঠেছে দর্শকদের কাছে। ভারতের বিভিন্ন প্রান্তের প্রতিভা সম্পন্ন মানুষেরা নিজেদের ট্যালেন্ট এর প্রমাণ দিচ্ছেন বিচারকদের কাছে। যা দেখে চোখ কপালে উঠে মিঠুন পরিণীতি করণের। খুব অল্প সময়ের মধ্যেই এটি ভারতের অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো হয়ে উঠেছে।

 

View this post on Instagram

 

A post shared by ColorsTV (@colorstv)

Trending