Bollywood

Mouni Roy: ৩৬-২৪-৩৬ কেও হার মানাবে! ব’ক্ষ’যুগল থেকে না’ভি, সর্বত্র শিল্পের ছোঁয়া! বাঙালি মেয়ে মৌনী রায়ের উ’ষ্ণতা ঘাম ঝড়াচ্ছে গোটা ভারতের!

এ যেন ঠিক কোনও মিশরের মায়াবি অপ্সরা। সোজা স্বর্গ থেকে নেমে এসেছে প্রত্যেকটি পুরুষের বাস্তব জীবন ব্যথা মুহূর্তের জন্য ভুলিয়ে দিতে। অনেকে আবার গ্রীক বিউটিও বলছেন। কিন্তু আদতে তো বাঙালি। সৌন্দর্য্য ও দৈহিক গঠনের দিক দিয়ে বাঙালিদের বরাবরই রাজত্ব।

গোটা ভারত কাঁপে তাঁদের লাস্য’ময়ী রূপে। এককালে বলিউডে এরকম উষ্ণতা ছড়িয়েছিল বিপাশা বসু। এবার নিজের অভিনয় ও রূপ দিয়ে সেই জায়গা হাতের মুঠোয় আনছেন অভিনেত্রী মৌনী রায়। এককালে এক ধারাবাহিকে নাগিনের ভূমিকায় অভিনয় করতেন।

Mouni Roy showed her hotness by wearing a pink colored lehenga matching blouse, fans were intoxicated after seeing her - informalnewz

কিন্তু নিজের শরীরের গঠনতাও যেন সাপের মতো নিদারুণভাবে গড়ে তুলেছেন। সম্প্রতি তাঁর ফটোশুটের একটি ছবির সিরিজ দেখে থেমে গিয়েছে মেয়ে থেকে ছেলে সবাই। অদ্ভুতভাবে গায়ে এক টুকরো কাপড়ের সঙ্গে ট্র্যাডিশনাল জুয়েলারির মেলবন্ধন ঘটিয়েছেন।

zz

আর তাতেই যেন মনে হচ্ছে স্বর্গের কোনও অপ্সরা। এতটাই অদ্ভুত সেই রূপ নির্দিষ্ট করে সীমানা বেঁধে দেওয়া যাচ্ছে না। কালোর বিভিন্ন শেডের ওপর সাজিয়ে তোলা হয়েছে তাঁকে। আর এই মনো কালার কম্বিনেশনটা যেন জাদু করে দিয়েছে।

zz

জামাটি দেখতে অনেকটা বিকিনির মতো। কিন্তু নিম্নাংশে বাঁধা রয়েছে একটি কাপড়। আর সাথে ছিল বড় ভারী লকেটের অক্সিডাইসের হার। বাঁ হাতে এক গুচ্ছ সিলভার চুড়ি। চুলটা টপ বান করা, আর সঙ্গে নিউড মেকাপ।

z

আর অবশ্যই যেটি ছিল, তা হল তাঁর টোনড বডি। মানতেই হবে বলিউডে বলি গ্ল্যামার ওয়ার্ল্ড এবং চাকচিক্যপূর্ণ তারকাদের বলে বলে টেক্কা দিচ্ছেন তিনি। এই এক একটা ছবি ভক্তদের মনে রীতিমতো বোম ফেলার মতোই।

zz

Ratna Adhikary