Connect with us

Bollywood

‘ন*গ্ন হয়ে পরিচলকের সঙ্গে শুতে হবে তবেই মিলবে কাজ’! বলিউডের ডার্টি সিক্রেট এলো প্রকাশ্যে! এতদিন পর মুখ খুললেন জনপ্রিয় নায়িকা

Published

on

বলিউডে প্রথম ছবিতেই বাজিমাত করেছিলেন রণবীর কাপুরের বিপরীতে রকস্টার ছবিতে অভিনয় করে। বলিউড অভিনেত্রী নার্গিস ফাকরি। সম্প্রতি এক সংবাদ মাধ্যমের কাছে সাক্ষাৎকারের নিজের অভিনয়ের শুরুর প্রথম দিনের স্ট্রাগল নিয়ে বিস্ফোরক মন্তব্য করতে শোনা গেল।

‘রকস্টার’-এর পর ‘মাদ্রাস ক্যাফে’, ‘কিক’, ‘হাউসফুল ৩’-র মতো কয়েকটি ছবিতে কাজ করেছেন। তাঁর দাবি, ‘ন*গ্ন হওয়া কিংবা পরিচলকের বিছানায় যাওয়া’-র মতো একাধিক অফার তাঁর কাছে এসেছিল। কিন্তু নিজের এথিক্স থেকে না নড়ে তিনি সেসব হাতছানি উপেক্ষা করেছেন। এমনকী পরিচালকের সঙ্গে না শোওয়ার জন্য ছবি থেকে এক পরিচালক তাঁকে বাদ দিয়ে দিয়েছিলেন বলে দাবি করেছেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Nargis Fakhri (@nargisfakhri)

তাঁর মতে বলিউডে আসার অন্যতম কারণ ছিল এখানে ‘সে*ক্স সিন’ নেই। তিনি বলেন মডেলিং বা ফটোশুটের ক্ষেত্রেও অনেক সময় সম্পূর্ণ ন*গ্ন অবস্থাতেই ক্যামেরার সামনে ধরা দিতে হয়। তিনি আরও জানান, শুরুর দিকে যখন মডেলিং করছিলেন, তখন তাঁর কাছে একটি ম্যাগাজিনের তরফে ফোটোশ্যুটের অফার আসে। তার ম্যানেজার নার্গিসকে আলাদা করে সেখানে যাওয়ার প্রস্তাবও দিয়েছিলেন। কিন্তু তিনি সেখানে যাননি।

 

View this post on Instagram

 

A post shared by Nargis Fakhri (@nargisfakhri)

তবে এখন আর তাকে রুপালি পর্দায় দেখতে পাওয়া যায় না। প্রেমিক জাস্টিনের সঙ্গে প্রায়শই সোশ্যাল মিডিয়ায় অন্তরঙ্গ ছবি দিতে দেখা যায়। সোশ্যাল মিডিয়াতেও তার বহু ভক্ত রয়েছে। তারা তাদের সেই ছবি দেখে প্রশংসায় ভরিয়ে দেন। তবে এখন শুধু দেখার নার্গিসের এই বিস্ফোরক মন্তব্য কী ঝড় তোলে বলিউডের অন্দরে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending