Bollywood

Nita Ambani: শুধু শাড়ি পরিয়ে দেওয়ার জন্যই নিতা আম্বানি রেখেছেন লোক! বেতন IAS, IPS- এর থেকেও বেশি! জানলে চমকে যাবেন

বিশ্বসেরা ধনী মানুষের মধ্যে তালিকাভুক্ত রয়েছেন রিলায়েন্স জিওর কর্ণধার মুকেশ আম্বানি। পরিবারের রাজকীয় জীবনযাপন দেখলে চমকে ওঠার মতোই বিষয়। পৃথিবীর এমন কোন ঐশ্বর্য নেই যা এই পরিবারের কাছে নেই।

Nita Ambani Stuns In A Perfect Gota-Patti Lehenga, A Perfect Pick For The  Wedding Season

জানা গেছে যে এই পরিবারের কাজ করে প্রায় ৬০০ জন কর্মচারী। প্রত্যেকের বেতন লক্ষাধিক। মুকেশ আর নিতা আম্বানির প্রাসাদ যেন সোনায় মোড়া। পরিবারের সবথেকে সৌখিন মানুষ হলেন নিতা আম্বানি। তুমি এমন একজন মানুষ নিজের সব পূরণ করতে যিনি কোটি কোটি টাকা ব্যয় করার আগে বিন্দুমাত্র ভাবেন না।

আজ তার এমনই এক শখ আপনাদের জানাবো। শুধুমাত্র শাড়ি পরিয়ে দেওয়ার জন্য একটি লোক রেখেছেন তিনি। তার পেছনে লক্ষ লক্ষ টাকা ব্যয় করেন। শুধু শাড়ি পরিয়ে দেওয়ার জন্য এত টাকা কে ব্যয় করে এটাই ভাবছেন তো?

এমনটা একমাত্র করতে পারেন নিতা আম্বানি। যিনি তাকে শাড়ি পরিয়ে দেওয়ার কাজ করেন তিনি হলেন ডিজাইনার ডলি জৈন। তিনি যদিও শাড়ি ডিজাইন করেন না শুধু শাড়ি পরিয়ে দেওয়ার কাজ করেন। মিতা ব্যক্তিগতভাবে শাড়ি পরতে ভালোবাসেন আর নিজের সব থেকে পছন্দের পোশাকে সবথেকে সেরা দেখাতে চান তিনি নিজেকে।

Six yards of magic: Meet drape artist Dolly Jain, and her quest to make  saree an everyday style statement-Art-and-culture News , Firstpost

এই ডিজাইনার ইতিমধ্যে লিমকা বুক অফ রেকর্ড- এ নাম তুলেছেন। তিনি একই শাড়িকে ৩৫০ রকম ভাবে পরাতে পারেন। এর পাশাপাশি মাত্র ১৯ সেকেন্ডে শাড়ি পরে রেকর্ড করেছেন তিনি। নিতা ছাড়াও বলিউডের বহু জনপ্রিয় তারকরা ডলির নিয়মিত গ্রাহক।
Nita Ambani and Mukesh Ambani look royal in ethnic ensembles for Radhika  Merchant's Arangetram ceremony - India Today

Nira