Bollywood

Nora Fatehi: অ’ন্ত’র্বাস ছাড়াই পরেছেন ফিনফিনে পাতলা গাউন, ফুটে উঠেছে স্ত’নবৃ’ন্ত! স্পষ্ট শরীরের প্রতিটি ভাঁজ! নোরা ফতেহির এই ছবি দেখলে চোখ ঢাকবেন লজ্জায়…

নোরা ফাতেহি। বলিউড সিনেমার অন্যতম সেনসেশনের নাম এটি। বরাবরই বলিউড এরকম একজনকে তৈরি করে যার শুধু সিনেমায় এক ঝলকেই হাউসফুল হয়ে যেতে পারে, আর সিনেমাতো সুপার ডুপার হিট।

জেট দুনিয়ায় বলিউডের সেই নামটাই হল নোরা ফাতেহি। এই দেশের মানুষ তিনি নন, কিন্তু খুব গর্ব করে বলেন, ‘ দিল হে হিন্দুস্তানি ‘। আর তা বার বার প্রমাণ করে দেখানও বটে। বলিউড সিনেমা ও নাচের প্রতি তাঁর ডেডিকেশন এই কথাটিই বার বার প্রমাণ করেন।

 

View this post on Instagram

 

A post shared by Nora Fatehi (@norafatehi)

সম্প্রতি তাঁর জন্মদিন গেল। ৩১ এ পা দিলেন লাস্যময়ী নোরা। ১৯৯১ সালের ৬ ফেব্রুয়ারি কানাডার ক্যুবাক শহরে জন্মেছিলেন নোরা ফাতেহি। মুম্বইতে এসেছিলেন মাত্র ৫ হাজার টাকা নিয়ে। তারপর একটি কাজ খোঁজেন সেখানে। প্রতি সপ্তাহে ৩ হাজার টাকা করে পেতেন।

সেই নোরার এখন প্রতি শো – এর ইনকাম জানলে অবাক হবেন। সোশ্যাল মিডিয়ায় কোনও একটি ভিডিওতে একবার মুখ দেখিয়ে দিলেই তিনি লাখ লাখ টাকা চার্জ করেন। শো এর জন্য ৭-১০ লাখ টাকা কম করে। এছাড়া পর পর রিয়ালিটি শো-তে কখনও গেস্ট হিসেবে আবার কখনও জাজ হিসেবেও আসেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Nora Fatehi (@norafatehi)

তবে তিনি তো বলিউডের আইটেম সং করার জন্যই খ্যাত। বলিউডে পা রাখার আগে বিগবসে গিয়েছিল। সেখানে যদিও কোনও স্থান পাননি। কিন্তু তাতে বিশেষ কিছু যায় আসেনি। কারণ তারপর সত্যমেভ জয়তে ‘ দিলবর ‘ গানটার মাধ্যমে সবার নজরে আসেন। তারপর একের পর এক হিট গানের তালিকা তাঁর ঝুলিতে।

Ratna Adhikary